Virat Kohli

ভারতের অনুশীলনে গিলক্রিস্ট, নিলেন বিরাটের সাক্ষাত্কার

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের এই ছবিই পোস্ট করেছে। যাতে গিলক্রিস্টের সঙ্গে বিরাটের ছবিই সবচেয়ে বেশি আগ্রহ তৈরি করেছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৮ ১৮:৫৫
Share:

গাব্বায় বিরাট-গিলক্রিস্ট। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

বুধবার থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। রবিবার থেকে ব্রিসবেনের গাব্বায় যার জন্য অনুশীলন শুরু করে দিয়েছে ভারত। সোমবারও চলল অনুশীলন। তফাত হল, সোমবার টিম ইন্ডিয়ার অনুশীলনে দেখা গেল অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্টকে।

Advertisement

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের এই ছবিই পোস্ট করেছে। যাতে দেখা যাচ্ছে শিখর ধওয়ন, জশপ্রীত বুমরাকে ব্যাট করতে। ক্রুনাল পান্ড্যকে দেখা গিয়েছে নকিং করতে।বুমরার ব্যাটিংয়ের ভিডিয়োও পোস্ট করেছে বিসিসিআই।

তবে গিলক্রিস্টের সঙ্গে বিরাট কোহালির ছবিই সবচেয়ে বেশি আগ্রহ তৈরি করেছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। দুই জনকেই দেখা গিয়েছে হাসতে। এমনিতে ভারত-অস্ট্রেলিয়া ক্রিকেট মাঠে মুখোমুখি হলেই উত্তেজনার ফুলকি ছিটকে বেরোয়। এ বারও স্লেজিং হবে কি হবে না, তা নিয়ে আবহ ক্রমশ উত্তপ্ত হচ্ছে। ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী সদ্য বলেছেন, অজিরা স্লেজিং করুক বা না করুক, লড়াইয়ের তীব্রতা কমবে না। কিন্তু, কোহালি-গিলক্রিস্টের ছবিতে তার কোনও রেশ নেই। এক বেসরকারি চ্যানেলের হয়ে বিরাটের সাক্ষাত্কারও নেন তিনি। এক ফাঁকে কথা বলেন রোহিত শর্মার সঙ্গেও।

Advertisement

গাব্বায় ভারতের অনুশীলনে হাজির গিলক্রিস্ট। ছবি টুইটারের সৌজন্যে।

এক বেসরকারি চ্যানেলের হয়ে বিরাটের সাক্ষাত্কারও নেন গিলক্রিস্ট। পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তা জানানও। লেখেন, বিরাটের সঙ্গে সময় কাটিয়ে কতটা ভাল লেগেছে তাঁর। একসঙ্গে নৈশভোজের ইঙ্গিতও দিয়েছেন। তবে গিলক্রিস্টকে যতটা কোহলির প্রতি মুগ্ধ দেখিয়েছে, ততটা নিশ্চিত ভাবেই অজি বোলারদের দেখাবে না। প্যাট কামিংসের বক্তব্যেই তা প্রতিফলিত। কিংবদন্তি পেসার গ্লেন ম্যাকগ্রা আবার অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে ভারতকে ৪-০ হারাবে বলে ভবিষ্যদ্বাণী করেছেন। সব মিলিয়ে টিম ইন্ডিয়ার সামনে কঠিন চ্যালেঞ্জ। যা শুরু হতে চলেছে বুধবার থেকে। তবে আসল পরীক্ষা ৬ ডিসেম্বর থেকে টেস্ট সিরিজে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement