Virat Kohli

বুড়ো আঙুলে রোচের বাউন্সার, কতটা গুরুতর কোহালির চোট?

ওয়েস্ট ইন্ডিজের রান তাড়া করতে নেমে চোট পান কোহালি।

Advertisement

সংবাদ সংস্থা

পোর্ট অব স্পেন শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৯ ১৪:৩৫
Share:

কেমার রোচের বলে আঙুলে চোট পান কোহালি। ছবি: এপি।

তাঁর ডান হাতের বুড়ো আঙুলের চোট গুরুতর নয়। ২২ অগস্টের প্রথম টেস্ট ম্যাচ খেলতে সমস্যা হবে না। তৃতীয় ওয়ানডে ম্যাচ জেতার পরে বলে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি

Advertisement

বুধবার পোর্ট অব স্পেনে ওয়েস্ট ইন্ডিজের রান তাড়া করতে নেমে কেমার রোচের বাউন্সার আছড়ে পড়ে কোহালির ডান হাতের বুড়ো আঙুলে। ভারতের ইনিংসের তখন ২৭ তম ওভার চলছে। যন্ত্রণায় কাতর কোহালির চিকিৎসার জন্য মাঠেই চলে আসেন ভারতের ফিজিয়ো। তবুও মাঠ ছেড়ে চলে যাননি কোহালি। তাঁর চওড়া ব্যাটে ভর করে ভারত তৃতীয় ওয়ানডে ম্যাচ জিতে নেয় ছ’উইকেটে। সেই সঙ্গে তিন ম্যাচের সিরিজও জেতে ভারত।

সাংবাদিক বৈঠকে ভারত অধিনায়ক তাঁর চোট প্রসঙ্গে বলেন, “আমার মনে হয় না আঙুলে চিড় ধরেছে। আঙুলে চিড় ধরলে আমি আর ব্যাট করতে পারতাম না। আঙুলে যখন বলটা লেগেছিল, তখন ভেবেছিলাম খারাপ কিছু হয়তো হতে চলেছে। আমার ভাগ্য ভাল বলতে হবে। আঙুল ভাঙেনি। প্রথম টেস্ট খেলতে কোনও সমস্যা হবে না।’’

Advertisement

আরও পড়ুন: এক দশকে কুড়ি হাজার রান! রেকর্ড গড়লেন বিরাট কোহালি

বিশ্বকাপে শতরান পাননি কোহালি। শুরুটা দারুণ করেও তিন অঙ্কের রানে পৌঁছতে পারেননি ভারত অধিনায়ক। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দুটো ম্যাচেই শতরান পেয়েছেন তিনি। টেস্টেও কথা বলবে কোহালির ব্যাট। স্বপ্ন দেখছেন ভারতের ক্রিকেটভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন