Cricket

‘জিরো’ দেখে অনুষ্কার প্রশংসা, টুইটারে ‘ট্রোলড' কোহালি

সোমবার টুইটারে নতুন করে ‘ট্রোলড’ হলেন কোহালি। স্ত্রী অনুষ্কার উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন কোহালি। টুইট করে জানিয়েছিলেন, অনুষ্কার পারফরমেন্স দেখে তিনি মুগ্ধ। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় পাল্টা টুইটের বন্যা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৮ ১৭:২৯
Share:

'জিরো' নিয়ে বিরাটের সমালোচনা টুইটারে। ফাইল ছবি।

আবার বিতর্কে বিরাট কোহালি। অবশ্য এ আর নতুন কী? ভারতের ক্রিকেট অধিনায়ক মানেই তো বিতর্কের ঘনঘটা। সোজা কথায়, বিতর্ক কোহালিকে তাড়া করে। ক্রিকেট মহলের এমনই অভিমত। যাঁরা এসব বলেন, খুব একটা ভুল বলেন না।

Advertisement

এই যেমন সোমবার টুইটারে নতুন করে ‘ট্রোলড’ হলেন কোহালি। আসলে সদ্য রিলিজ হওয়া ছবি ‘জিরো’ দেখে রবিবারই স্ত্রী অনুষ্কার উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন কোহালি। টুইট করে জানিয়েছিলেন, অনুষ্কার পারফরমেন্স দেখে তিনি মুগ্ধ। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় পাল্টা টুইটের বন্যা।

প্রসঙ্গত, বক্স অফিসে এখনও তেমন সাড়া ফেলতে পারেনি ‘জিরো’। শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা অভিনীত এই ছবি যে কী করে কোহালির ভাল লাগল তা ভেবেই সকলে বেশ অবাক! শুধুই কি ‘বেটার হাফ’ বলেই অনুষ্কার এত ঢালাও প্রশংসা শোনা গেল ক্যাপ্টেনের গলায়? এই প্রশ্ন নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Advertisement

আরও পড়ুন: ‘মেলবোর্ন টেস্টে দুটো সেঞ্চুরি করব মনে হচ্ছে’

আরও পড়ুন: বিরাট কোহালি অসাধারণ ক্যাপ্টেন, বললেন মিচেল স্টার্ক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন