Sports News

নিজের নতুন হেয়ার স্টাইলের ছবি টুইট করলেন বিরাট

এই মাসের শুরুতেই বিরাট কোহালিকে দেখা গিয়েছিল ট্যাটু পার্লারে। বিরাটের একহাতে রয়েছে ‘মনাস্ট্রি’র ট্যাটু। আরও রয়েছে তাঁর হাতে ও পিঠে। সেই তালিকায় সম্প্রতি হয়ত যুক্ত হয়েছে আরও কিছু।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৮ ২০:০৯
Share:

বিরাট কোহালি। ছবি: এএফপি।

নিজের ব্যাটিং নিয়ে সব সময়ই বিরাট কোহালি পরীক্ষা-নিরিক্ষা যেমন করেন তেমন করেন নিজের লুক নিয়েও। দু’ক্ষেত্রেই সমান তৎপর তিনি। দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে বেশ কয়েকদিন বিশ্রামের পর আবার ফিরতে হচ্ছে ক্রিকেটে। তার আগে নিজের লুকেও দিয়ে নিলেন টাচ-আপ। এ বার ব্যাটিংয়ে টাচ-আপ দেওয়ার পালা।

Advertisement

নতুন হেয়ার কাটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিরাট লেখেন, ‘‘স্টাইল মাস্টার আলিম হাকিমের গ্রেট কাট।’’ আর কিছুদিন পরেই নেমে পড়তে হবে আইপিএল-এ। সেলিব্রিটি এই হেয়ার স্টাইলিস্টকেও ট্যাগ করেন সেই ছবি। রয়্যাল চ্যালেঞ্জার্সের অধিনায়ক তিনি।

এই মাসের শুরুতেই বিরাট কোহালিকে দেখা গিয়েছিল ট্যাটু পার্লারে। বিরাটের একহাতে রয়েছে ‘মনাস্ট্রি’র ট্যাটু। আরও রয়েছে তাঁর হাতে ও পিঠে। সেই তালিকায় সম্প্রতি হয়ত যুক্ত হয়েছে আরও কিছু। তার সঙ্গেই এ বার নতুন হেয়ার কাট নিয়েই ক্রিকেটে ফিরছেন ছুটি কাটিয়ে।

Advertisement

আরও পড়ুন
পরিবহনমন্ত্রীকে চিঠি লিখলেন সচিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন