Virat Kohli

দুঃস্থ শিশুদের পাশে দাঁড়াতে বিরাট দান কোহালির

করোনার বিরুদ্ধে লড়াইয়ে উপযোগী সংস্থার বিভিন্ন পণ্যকে তুলে ধরেছেন বিরাট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ১১:৩৫
Share:

বিরাট কোহালি। ছবি: রয়টার্স

স্বাস্থ্যসুরক্ষা বিপণন সংস্থা ‘ভাইজ’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর বিরাট কোহালি। সেখান থেকে তাঁর আয়ের পুরোটাই দুঃস্থ শিশুদের জন্য দান করবেন বলে জানালেন তিনি।

Advertisement

একটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে বিরাট এই টাকা পৌঁছে দিতে চান ১০ হাজার দুঃস্থ বাচ্চাদের কাছে। এই শিশুদের সকলেই অপুষ্টির শিকার। তাদের খাওয়ার ব্যবস্থা করার জন্যই এই পদক্ষেপ করছেন ভারত অধিনায়ক।

বিরাট বলেন, “ভারতে অপুষ্টির বিরুদ্ধে যে লড়াই চলছে, তার অংশ হতে পেরে আমি গর্বিত।” ‘ভাইজ’-র প্রতিষ্ঠাতা অক্ষত জৈন বলেন, “আমরা বিরাটকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বেছে নিয়েছি কারণ শৃঙ্খলা, কঠোরতা এবং প্রস্তুতির বিশ্বমানের প্রতীক ও।”

Advertisement

আরও পড়ুন: ‘রোনাল্ডো, নেমাররাও চলে গিয়েছে মেসি চলে গেলেও কিছু বদলাবে না’, মন্তব্য লা লিগার প্রেসিডেন্টের

আরও পড়ুন: টেস্টের মহড়া শুরু করে দিল ভারত, তৃপ্ত কোহালি​

করোনার বিরুদ্ধে লড়াইয়ে উপযোগী সংস্থার বিভিন্ন পণ্যকে তুলে ধরেছেন বিরাট। তিনি বলেন, “আমরা খেলোয়াড়রা হিরোর আখ্যা পাই। কিন্তু আসল হিরো তাঁরাই, যাঁরা নিজেদের জীবন বিপন্ন করে করোনার বিরুদ্ধে লড়াই করছেন। ভাইজ-এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত কারণ আমার মনে হয় এই ভাবে আমি ভারতবাসীর সঙ্গে এক হয়ে উঠতে পারছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন