শীর্ষে বিরাট, নামলেন অশ্বিন

টি২০ র‌্যাঙ্কিংয়ে প্রত্যাশা মতোই শীর্ষে বিরাট কোহালি। অস্ট্রেলিয়ার অ্যারণ ফিঞ্চকে শীর্ষ আসন থেকে নামিয়ে এখন সেই জায়গা দখল করেছেন ভারতের বিরাট। দ্বিতীয় স্থানে জায়গা হয়েছে ফিঞ্চের। তিন নম্বরে রয়েছেন নিউজিল্যান্ডের পার্টিন গাপ্তিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৬ ২২:০৬
Share:

টি২০ র‌্যাঙ্কিংয়ে প্রত্যাশা মতোই শীর্ষে বিরাট কোহালি। অস্ট্রেলিয়ার অ্যারণ ফিঞ্চকে শীর্ষ আসন থেকে নামিয়ে এখন সেই জায়গা দখল করেছেন ভারতের বিরাট। দ্বিতীয় স্থানে জায়গা হয়েছে ফিঞ্চের। তিন নম্বরে রয়েছেন নিউজিল্যান্ডের পার্টিন গাপ্তিল। বোলারদের তালিকায় শীর্ষ স্থান হারিয়েছেন ভারতের রবীচন্দ্রন অশ্বিন। তাঁকে তিন নম্বরে নামিয়ে শীর্ষে উঠে এসেছেন ওয়েস্ট ইন্ডিজের স্যামুয়েল বদ্রী। দু’য়ে রয়েছেন দক্ষিণ আফ্রিকার ইমরান তাহির। ভারত অবশ্য শীর্ষস্থান ধরে রেখেছে। টি২০ বিশ্বকাপের এখনও পর্যন্ত সব ম্যাচ জিতে দ্বিতীয় স্থানে উঠে এসেছে নিউজিল্যান্ড। তিন নম্বরে ওয়েস্ট ইন্ডিজ।

Advertisement

অন্যদিকে, বাংলাদেশের জার্সিতে পরে শুরু করেই দারুণ বল করে র‌্যাঙ্কিয়ে উঠে এসেছেন মুস্তাফিজুর। তাঁর সঙ্গে র‌্যাঙ্কিয়ে উঠে এসেছে সাব্বির রহমানও। চার ধাপ এগিয়ে সাব্বির রয়েছেন ১৬ নম্বরে। এদিকে আট ধাপ উঠে ১৯ এ রয়েছেন মুস্তাফিজুর। অল রাউন্ডার তালিকায়ও রয়েছেন সাকিব আল হাসান তবে দ্বিতীয় স্থানে। শীর্ষে থেকে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অস্ট্রেলিয়া শেন ওয়াটসন।

আরও খবর

Advertisement

বিরাটের খারাপ সময়ে অনুষ্কাই পাশে ছিল: গাওস্কর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন