Sports News

বিজেন্দ্রকে অভিনব শুভেচ্ছা সহবাগের

চিনা প্রতিপক্ষ জুলপিকারকে উড়িয়ে চ্যাম্পিয়ন হয়েছেন বিজেন্দ্র সিংহ। ভারতের সাফল্য। তাই উচ্ছ্বসিত সহবাগও। বিজেন্দ্র জেতার পর সহবাগ লেখেন, ‘‘ তোমার খেলা দেখতে দেখতে আমি হাক্কা নুডলস উপবোগ করছিলাম। আর তুমিই চাইনিজ হাক্কা বাক্কা করে দিলে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৭ ১৬:৫১
Share:

বীরেন্দ্র সহবাগ। —ফাইল চিত্র।

আবারও তিনি তাঁর ফর্মে। সোশ্যাল মিডিয়ায় সব সময়ই যিনি ছক্কা হাঁকাতে ভালবাসেন। মাঠেও তাঁকে এই একই রূপে দেখা যেত। যা এখন দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সে ইস্যু যাই হোক না কেন। ঠিক যে ভাবে কোনও বোলারকেই ছাড়তেন না তেমনই কাউকেই ছাড়েন না সোশ্যাল মিডিয়ায় মজা করতে। সে শুভেচ্ছা জানানোই হোক বা সমালোচনা। বীরেন্দ্র সহবাগের স্টাইলই আলাদা।

Advertisement

আরও খবর

‘চিন যেন সীমান্তে ঢুকে না আসে, এটা শান্তির বার্তা’

Advertisement

বোল্টই অনুপ্রেরণা, দৌড় জিতে বললেন গ্যাটলিন

চিনা প্রতিপক্ষ জুলপিকারকে উড়িয়ে চ্যাম্পিয়ন হয়েছেন বিজেন্দ্র সিংহ। ভারতের সাফল্য। তাই উচ্ছ্বসিত সহবাগও। বিজেন্দ্র জেতার পর সহবাগ লেখেন, ‘‘ তোমার খেলা দেখতে দেখতে আমি হাক্কা নুডলস উপবোগ করছিলাম। আর তুমিই চাইনিজ হাক্কা বাক্কা করে দিলে।’’ আর বীরুর টুইটের মধ্যেই বিজেন্দ্রকে শুভেচ্ছা জানালেন মহেন্দর সিংহ ধোনিও।

ধোনির টুইট

বিজেন্দ্র বনাম জুলপিকর লড়াই ছাপিয়েও এই বাউট-কে দেখা হচ্ছিল চিন বনাম ভারতের অন্য দ্বৈরথ হিসেবে। এমনকী বিজেন্দ্রও বলেছিলেন, ‘‘সীমান্তে এখন যা উত্তেজক অবস্থা, তাতে এই লড়াই অন্য মাত্রা পেয়ে যাবে। চিন বনাম ভারতের এই লড়াইটা দেখার জন্য প্রচুর আগ্রহ থাকবে মানুষের।’’দশ রাউন্ডের বাউট। প্রতিটায় তিন মিনিটের লড়াই। যাঁর ডাক নামটাই এখন হয়ে দাঁড়িয়েছে ‘নক আউট সিংহ’, সেই তাঁকে যে পুরো দশ রাউন্ড পর্যন্ত লড়তে হবে, এটা স্বয়ং বিজেন্দ্রও ভাবেননি। কিন্তু ডব্লিউ বি ও এশিয়া প্যাসিফিক সুপার মিডলওয়েট খেতাব ধরে রাখার পাশাপাশি জিতে নিলেন জুলপিকরের ডব্লিউ বি ও ওরিয়েন্টাল বেল্টও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন