Virender Sehwag

বরফের মাঠে বিধ্বংসী ব্যাটিং 'বুড়ো' সহবাগের

ঘাসের মাঠ ছেড়ে বরফের প্রান্তর হলেও সহবাগের খেলায় যে কোনও পরিবর্তন হয়নি তারই প্রমাণ পাওয়া গেল বৃহস্পতিবার। ৩১ বলে ৬২ রানের ইনিংস খেলেন নজফগড়ের নবাব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:৪৬
Share:

বীরেন্দ্র সহবাগ। ছবি: সহবাগের ফেসবুক সৌজন্যে।

ক্রিকেটকে বিদায় জানিয়েছেন বহু দিন। তবুও ব্যাট হাতে তিনি যে এখনও বিধ্বংসী, তা ফের এক বার বুঝিয়ে দিলেন বীরেন্দ্র সহবাগ। বৃহস্পতিবার একটি ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হয়েছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস, শোয়েব আখতার, ম্যাট প্রায়র, শহিদ আফ্রিদি, বীরেন্দ্র সহবাগরা।

Advertisement

তবে, ম্যাচটি কোনও ক্রিকেট মাঠে খেলা হয়নি। হিমাঙ্কের ৫ ডিগ্রি নীচে একটি জমে যাওয়া হ্রদের মধ্যে হয়েছে ম্যাচটি। কিন্তু ঘাসের মাঠ ছেড়ে বরফের প্রান্তর হলেও সহবাগের খেলায় যে কোনও পরিবর্তন হয়নি তারই প্রমাণ পাওয়া গেল বৃহস্পতিবার। ৩১ বলে ৬২ রানের ইনিংস খেলেন নজফগড়ের নবাব।

শহিদ আফ্রিদির নেতৃত্বে রয়্যালস ইলেভেনের বিরুদ্ধে ডায়মন্ডস ইলেভেনের হয়ে এই ইনিংসটি খেলেন সহবাগ। এই ইনিংসের একটি ছবি টুইটারে পোস্ট করেন সহবাগ।

Advertisement

আরও পড়ুন: শামিকে রান-আপ ঠিক করার পরামর্শ আক্রমের

আরও পড়ুন: বিশ্বকাপে যাচ্ছেন কুলদীপ ও চহাল, ইঙ্গিত কোহালির

নিজের পোস্ট করা ছবির ক্যাপশানে সহবাগ লেখেন “অস্ত্র ছেড়েছি কিন্তু চালানো ভুলিনি। বরফে দারুণ মজা হল।” )

নিজের পোস্ট করা ছবির ক্যাপশানে সহবাগ লেখেন “অস্ত্র ছেড়েছি কিন্তু চালানো ভুলিনি। বরফে দারুণ মজা হল।”

সহবাগের এই টুইটের কিছু পরেই টুইটে সহবাগের প্রশংসা করেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

যদিও ম্যাচটি জিততে পারেনি সহবাগের দল। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬৪ রান তোলে ডায়মন্ডস। জবাবে পাঁচ ওভার বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় শহিদ আফ্রিদির দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন