VVS Laxman

হ্যাপি বার্থ-ডে লক্ষ্মণ, কী বললেন সচিন-সহবাগরা

বুধবার লক্ষ্মণের ৪৩ তম জন্মদিনে ফের এক বার তাঁর সঙ্গে খুনশুটিকে মাতলেন ভারতীয় দলে তাঁর প্রাক্তন সতীর্থরা। এ দিন সকাল থেকেই টুইটারে একের পর এক শুভেচ্ছাবার্তা পেতে থাকেন লক্ষণ।

Advertisement

নিজস্ব প্রতিবেন

শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৭ ১৭:১৫
Share:

ভিভিএস লক্ষ্মণ। ছবি: সংগৃহীত।

ক্রিকেট মাঠে ভদ্র এবং মুখচোরা হিসেবেই পরিচিত ছিলেন ভিভিএস লক্ষ্মণ। ক্রিকেটকে বিদায় জানালেও লক্ষ্মণের সেই ইমেজ এখনও অক্ষুণ্ণ। তবে, লক্ষ্মণ মুখচোরা থাকলেও এখনও ভারতীয় দলের প্রাক্তন সতীর্থর সঙ্গে ঠাট্টা করতে ভুল করেন না সচিন তেন্ডুলকর-বীরেন্দ্র সহবাগরা।

Advertisement

বুধবার লক্ষ্মণের ৪৩ তম জন্মদিনে ফের এক বার তাঁর সঙ্গে খুনশুটিকে মাতলেন ভারতীয় দলে তাঁর প্রাক্তন সতীর্থরা। এ দিন সকাল থেকেই টুইটারে একের পর এক শুভেচ্ছাবার্তা পেতে থাকেন লক্ষণ। সচিন বলেন, “শুভ জন্মদিন লক্স! তোমার রান পাওয়ার গোপন রহস্য কি আমি ফাঁস করব?”

আরও পড়ুন: এক নজরে দেখে নেওয়া যাক আশিস নেহরার সর্বকালীন সেরা পাঁচ স্পেল

Advertisement

আরও পড়ুন: ডাইনি বিদ্যাতেই জয়, চণ্ডীমলের মন্তব্যে বিতর্ক

লক্ষ্মণকে শুভেচ্ছা জানিয়ে বীরু বলেন, “কবজির জাদুকর ভিভিএস লক্ষ্মণকে জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা। কবজির কেরামতিতে যে কোনও বিষয় সামলে নিতে পারত। চিটিয়া কালায়া।”

এ দিন লক্ষ্মণকে শুভেচ্ছা জানিয়ে সুরেশ রায়না বলেন, “শুভ জন্মদিন ভিভিএস লক্ষণ। ২৮১ ভারতীয় ক্রিকেটের আঙ্গিকে গুরুত্বপূর্ণ অর্থ বহন করে। তোমার সঙ্গে জড়িয়ে থাকা স্মৃতির জন্য ধন্যবাদ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন