Wasim Akram

বিমানে ঘড়ি হারালেন আক্রম, টুইটারে মিলল উপদেশ

সোশ্যাল মিডিয়ায় আক্রম জানিয়েছেন, কোন ফ্লাইটে ঘড়ি হারিয়েছেন তিনি। তাঁর সিট নম্বর কত ছিল, তাও জানিয়েছেন তিনি। টুইটে বিমান সংস্থাকে তাঁর সঙ্গে দ্রুত যোগাযোগ করতে বলেছেন আক্রম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২০ ১৬:০১
Share:

বিমান সংস্থার তরফে যথেষ্ট তৎপরতা না থাকায় অসন্তুষ্ট আক্রম। —ফাইল চিত্র।

পারিবারিক সূত্রে পাওয়া ঘড়ি ফ্লাইটে হারিয়ে যাওয়ায় বিমান পরিবহণ সংস্থার বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করলেন প্রাক্তন পাক অলরাউন্ডার ওয়াসিম আক্রম। দিন দু’য়েক আগে এমিরেটসের করাচি থেকে দুবাইগামী বিমানে উঠেছিলেন তিনি। তখনই এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন আক্রম।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আক্রম জানিয়েছেন, কোন ফ্লাইটে ঘড়ি হারিয়েছেন তিনি। তাঁর সিট নম্বর কত ছিল, তাও জানিয়েছেন তিনি। টুইটে বিমান সংস্থাকে তাঁর সঙ্গে দ্রুত যোগাযোগ করতে বলেছেন আক্রম। এমিরেটসের তরফে যে যথেষ্ট চেষ্টা করা হচ্ছে না, সেটাও সাফ জানিয়েছেন তিনি। একইসঙ্গে মনে করিয়ে দিয়েছেন যে, এটা সাধারণ কোনও ঘড়ি নয়, বরং এটা উত্তরাধিকার সূত্রে তিনি পেয়েছেন।

আক্রমের টুইটের জবাবে দ্রুত পাল্টা টুইট করে বিমান সংস্থা। জানতে চাওয়া হয় তাঁর বিমানের আসন-সহ যাবতীয় তথ্য। দিতে বলা হয় ইমেল অ্যাড্রেসও। তবে এই ঘটনার পরিপ্রেক্ষিতে টুইটারে নানা রকমের প্রতিক্রিয়া মিলেছে। কেউ বলেছেন, ওই ঘড়ি আরও যত্নে উচিত ছিল তাঁর। কেউ লিখেছেন, এত চিন্তার কিছু নেই, একটা গ্যাজেটই তো হারিয়েছে, প্রাণ তো আর যায়নি। মিলেছে একাধিক উপদেশও। মানুষের জন্য কিছু করে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে আক্রমকে। বলা হয়েছে, “আপনার ঘড়ির কথা কেউ মনে রাখবে না, আপনার কাজটাই লোকের মনে থাকবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন