Table Tennis

৬৯ বছরেও এ রকম খেলা যায়! কে এই মহিলা

বয়সের ভারে পা কিছুটা টলমল হলেও শাড়ির আঁচল কোমরে গুঁজে টেবিলের উল্টো দিকের তরুণ প্রতিপক্ষকে অনায়াসে নাস্তানাবুদ করে ছাড়ছেন তিনি। আর এই অবাক করা ঘটনা ধরা পড়েছে এক প্রত্যক্ষদর্শীর তোলা ভিডিওয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৭ ১৭:০৭
Share:

বয়স ৬৯ বছর। বয়সের ভারেই হাঁটাচলার গতি এখন বেশ মন্থর, পা-ও কিছুটা টলমল। কিন্তু টেবিলটেনিস বোর্ডের সামনে দাঁড়ালে বার্দ্ধক্যও হার মানে তাঁর কাছে। তিনি সরস্বতী রাও। শাড়ির আঁচল কোমরে গুঁজে টেবিলের উল্টো দিকের তরুণ প্রতিপক্ষকে অনায়াসে নাস্তানাবুদ করে ছাড়ছেন তিনি। আর এই অবাক করা ঘটনা ধরা পড়েছে এক প্রত্যক্ষদর্শীর তোলা ভিডিওয়। যে ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল!

Advertisement

দেখুন সেই ভিডিও:

আরও পড়ুন:
ফাইনালে ট্রফি নিয়ে মাঝমাঠে সুনীল

Advertisement

আবার অবসর নিচ্ছেন হিঙ্গিস

জানেন কে এই প্রৌঢ়া! ভারতের প্রাক্তন টেবিলটেনিস চ্যাম্পিয়ন তিনি। আর সরস্বতী রাও যে সময়ে ভারতের হয়ে টেবিলটেনিস খেলতেন, তখন বিশ্ব টেবিলটেনিসে ভারতের র‌্যাঙ্ক ছিল ২। বয়সের ভারে পা কিছুটা টলমল হলেও, তাঁর টাইমিং, ক্ষিপ্রতা এখনও অবাক করে অসংখ্য তরুণ প্রতিভাকে। সরস্বতী রাও-এর এই ভিডিও যেন আরও একবার মনে করিয়ে দিল, বাঘ বুড়ো হলেও বাঘই থাকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন