Basketball

Anna Sedokova: দু’ঘণ্টার যৌন সম্পর্কই সাফল্যে এনে দিচ্ছে! চাঞ্চল্যকর দাবি খেলোয়াড়ের

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাস্কেটবলার জানিস টিমার স্ত্রী আনা সেদোকোভা জানিয়েছেন, তাঁর সঙ্গে দু’ঘণ্টা যৌন সম্পর্ক করেই সাফল্য পাচ্ছেন স্বামী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১০:১৫
Share:

যৌন সম্পর্কেই সাফল্য ফাইল ছবি

পারফরম্যান্স বাড়াতে বিভিন্ন খেলোয়াড় বিভিন্ন পন্থা নেন। কেউ কঠোর পরিশ্রম করেন। কেউ আবার জোর দেন টেকনিকের উপর। তবে বাস্কেটবল খেলোয়াড় জানিস টিমা যেটা করেন, সেটা খুব একটা দেখা যায় না। লাটভিয়ার এই বাস্কেটবল খেলোয়াড়ের সফল পারফরম্যান্সের পিছনে লুকিয়ে রয়েছে স্ত্রীর সঙ্গে দু’ঘণ্টার যৌন সম্পর্ক!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে টিমার স্ত্রী আনা সেদোকোভা এই তথ্য ফাঁস করেছেন। ঘটনাচক্রে, সেদোকোভা জনপ্রিয় গায়িকা। টিমা হলেন তাঁর তৃতীয় স্বামী এবং বয়সে প্রায় দশ বছরের বড়। তবে শারীরিক সম্পর্কে কোনওটিই বাধা হয়ে দাঁড়ায়নি। সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, ব্যস্ত জীবনে কতটা সময় একে অপরের সঙ্গে কাটাতে পারেন তাঁরা?

সেদোকোভা বলেছেন, “আপনি কি যৌন সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করতে চাইছেন? আমাদের যৌন সম্পর্ক ১৫ মিনিটে শেষ হয় না। কারণ স্বামীর আশ সহজে মেটে না। অন্তত দু’ঘণ্টা ধরে যৌন সম্পর্ক করি আমরা। মাঝে মাঝে মনে হয়, সময়টা কম হলে খুব ভাল হত।”

Advertisement

লাটভিয়ার বাস্কেটবলার টিমা এখন খেলেন এনবিএ-র জি লিগে লেকল্যান্ড ম্যাজিক ক্লাবের হয়ে। আন্তর্জাতিক মঞ্চে লাটভিয়ার হয়ে খেলেছেন। ২০১০-এ ইউরোপের অনূর্ধ্ব-১৮ প্রতিযোগিতায় ব্রোঞ্জজয়ী দলে ছিলেন। স্পেনের বিভিন্ন ক্লাবে খেলা অভিজ্ঞতা রয়েছে তাঁর।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন