Phil Simmons

সেল্ফ আইসোলেশনে ওয়েস্ট ইন্ডিজ কোচ ফিল সিমন্স

দলের সঙ্গে অনুশীলনে ফেরার আগে দু’বার কোভিড-১৯ পরীক্ষা হবে সিমন্সের। তাতে ঠিকঠাক ফল এলে তবেই বৃহস্পতিবার থেকে নেটে দেখা যাবে সিমন্সকে।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২৮ জুন ২০২০ ১৩:৩১
Share:

ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচ ফিল সিমন্স। ছবি: রয়টার্স।

শুক্রবার এক শেষকৃত্যের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তার পর থেকে ওল্ড ট্র্যাফোর্ডের হোটেলে সেল্ফ-আইসোলেশনে আছেন ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচ ফিল সিমন্স। তবে এই ঘটনা ইংল্যান্ডের বিরুদ্ধে তিন টেস্টের সিরিজের প্রস্তুতিতে ব্যাঘাত সৃষ্টি করবে না বলে জানিয়ে দিলেন দলের অন্যতম পেসার আলজারি জোসেফ।

Advertisement

জানা গিয়েছে, দলের সঙ্গে অনুশীলনে ফেরার আগে দু’বার কোভিড-১৯ পরীক্ষা হবে সিমন্সের। তাতে ঠিকঠাক ফল এলে তবেই বৃহস্পতিবার থেকে নেটে দেখা যাবে সিমন্সকে। এর আগে পাকিস্তানের ক্রিকেটাররাও আক্রান্ত হয়েছেন করোনায়। যা নিয়ে ক্রিকেটমহলে বাড়ছে উদ্বেগ।

আরও পড়ুন: তেল দিয়ে ক্রিকেট খেলি না, অরুণ লাল-রণদেবকে নিয়ে বিস্ফোরক ডিন্ডা

Advertisement

আরও পড়ুন: ফের ‘নেগেটিভ’ হাফিজ, দল যাচ্ছে দশ জন ছাড়া​

ওয়েস্ট ইন্ডিজ দল অবশ্য চিন্তিত নয়। সিমন্সের অনুপস্থিতিতে সহকারী কোচ রডি এস্টউইক ও রেয়ন গ্রিফিথ সোমবার থেকে চালু হওয়া দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে দলের দায়িত্বে থাকছেন। তিন টেস্টের সিরিজ শুরু হচ্ছে ৮ জুলাই থেকে সাউদাম্পটনে। আলজারি জোসেফ বলেছেন, “কোচের অসুস্থতা আমাদের প্রস্তুতিতে সমস্যা হয়ে উঠবে না। আমাদের কী করতে হবে তা জানা রয়েছে। কী ভাবে প্রস্তুতি নিতে হবে তা জানি। অন্য কোচরাও রয়েছেন। তাই এটা আমাদের কাছে বড় কোনও সমস্যা নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন