anushka sharma

অনুষ্কা নয়, হঠাৎই প্রকাশ্যে এল বিরাট কোহলী-ক্যাটরিনা কইফের রসায়ন

২০১৭ সালে অনুষ্কা শর্মাকে বিয়ে করেন বিরাট। তার কয়েক বছর আগে থেকেই দুজনের প্রেমপর্ব শুরু হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ১৯:১৬
Share:

ক্যাটরিনার সঙ্গে বিরাট ফাইল চিত্র

অনুষ্কা শর্মা নয়, হঠাৎই ক্যাটরিনা কইফের সঙ্গে বিরাট কোহলীর রসায়ন প্রকাশ্যে এল। তখন কোহলীর ক্রিকেট সফরের সবে শুরু। ২০০৮ সালের কথা। ভারতীয় দলে সুযোগ পেয়েছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরেও খেলছেন চুটিয়ে। তখন আইপিএলের প্রতিটি ম্যাচ দেখতে স্টেডিয়ামে আসতেন ক্যাটরিনা। তখন থেকেই তাঁর সঙ্গে কোহলীর বন্ধুত্বের সূত্রপাত। সেই সময় দিল্লির তরুণ ক্রিকেটার বলিউডের নায়িকায় বিভোর ছিলেন। একটি সাক্ষাৎকারে সেটা অকপটে স্বীকারও করেছিলেন কোহলী।

Advertisement

সেই সময় একটি সাক্ষাৎকারে বিরাটকে প্রশ্ন করা হয়েছিল, “মাঠের বাইরে আপনার সেরা মুহূর্ত কোনটা?” কোহলী বলছিলেন, “কোনটা আবার! ক্যাটরিনা কইফের সঙ্গে কথা বলার মুহূর্তটা। খেলার পর ক্যাটরিনা আমার সঙ্গে অন্তত দু’ মিনিট কথা বলেছে।” যদিও সঞ্চালিকা তাঁকে পাল্টা প্রশ্ন করেন, “সত্যি বলছেন?” তাঁর মুখের উপর জবাব দিয়ে বিরাট তখন বলেন, “মিথ্যে কেন বলব বন্ধু!”

শোনা যায় এরপরেও দুজনের সম্পর্ক বজায় ছিল। তবে সেটা দীর্ঘস্থায়ী হয়নি। ২০১৭ সালে অনুষ্কা শর্মাকে বিয়ে করেন বিরাট। তার কয়েক বছর আগে থেকেই দুজনের প্রেমপর্ব শুরু হয়। এই বছরের গোড়ায় বিরাট-অনুষ্কার সংসারে এসেছে একটি ফুটফুটে কন্যা, যার নাম ভামিকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন