নাইট শিবিরের নতুন সদস্য কে?

আইপিএল-এর শুরু থেকেই এ বারে চোট আঘাতে জর্জরিত সব দল। একজন যোগ দিচ্ছেন তো আর একজন চলে যাচ্ছেন চোটের কবলে। অনেকেই ফিরে গিয়েছেন দেশে। অনেকের শেষ হয়ে গিয়েছে আইপিএল মরশুম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ মে ২০১৬ ১৭:১৯
Share:

আইপিএল-এর শুরু থেকেই এ বারে চোট আঘাতে জর্জরিত সব দল। একজন যোগ দিচ্ছেন তো আর একজন চলে যাচ্ছেন চোটের কবলে। অনেকেই ফিরে গিয়েছেন দেশে। অনেকের শেষ হয়ে গিয়েছে আইপিএল মরশুম। এই ব্যাপারে পিছিয়ে নেই কলকাতা নাইট রাইডার্সও। চোট সমস্যা রয়েছে গম্ভীরের দলেও। গোড়ালির চোটের জন্য ইতিমধ্যেই অস্ট্রেলিয়া ফিরে গিয়েছেন জন হেস্টিংস। এ বার তাঁর জায়গায় কেকেআর শিবিরে যোগ দিতে চলেছেন তাঁর স্বদেশীয় শন টেট। টেট দেশের হয়ে শেষ টি২০ ম্যাচ খেলেছেন ৩১ জানুয়ারি সিডনিতে, ভারতেরই বিরুদ্ধে। পাকিস্তান সুপার লিগে খেলেছেন পেশওয়ার জালমির হয়ে। আইপিএল খেলারও অভিজ্ঞতা রয়েছে অস্ট্রেলিয়ান এই বোলারের। খেলেছিলেন রাজস্থান রয়্যালসের হয়ে। খেলেন বিগ ব্যাশ লিগেও। গ্ল্যামারগনের হয়ে খেলেছেন ন্যাট ওয়েস্ট টি২০ ব্লাস্ট টুর্নামেন্টেও। রীতিমতো টি২০ লিগ খেলার মধ্যেই রয়েছেন তিনি।

Advertisement

এই মুহূর্তে কেকেআর-এর বোলিং আক্রমণকে লিগের সেরা বলা হচ্ছে। দলের পেস আক্রমনকে সচল রেখেছেন উমেশ যাদব, মর্নি মর্কেল ও আন্দ্রে রাসেলরা। টেটের আগমনে দলের বোলিং আক্রমন আরও শক্তিশালী হবে তা বলাই বাহুল্য।

আরও খবর

Advertisement

আইপিএল-এ কোথায় দাঁড়িয়ে কোন দল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন