ফিকরুর বদলি খোঁজা শুরু

ফিকরু তেফেরার বদলি কে হবেন? তা নিয়ে রীতিমতো জল্পনা চলছে। আলোচনায় ভেসে উঠেছে অনেক নামই। তার মধ্যে আটলেটিকো দি কলকাতার কোচের নাকি মনে ধরেছে এক ব্রাজিলিয়ান ফুটবলারের বায়োডেটা। নাম রোজারিও সিলভা কুটিনহো। খেলেন দুবাইয়ের ক্লাব আল কুয়েত এফসি-তে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০১৫ ০৩:১৪
Share:

ফিকরু তেফেরার বদলি কে হবেন? তা নিয়ে রীতিমতো জল্পনা চলছে।

Advertisement

আলোচনায় ভেসে উঠেছে অনেক নামই। তার মধ্যে আটলেটিকো দি কলকাতার কোচের নাকি মনে ধরেছে এক ব্রাজিলিয়ান ফুটবলারের বায়োডেটা। নাম রোজারিও সিলভা কুটিনহো। খেলেন দুবাইয়ের ক্লাব আল কুয়েত এফসি-তে। অ্যাটাকিং মিডিও হলেও স্ট্রাইকার পজিশনেও তিনি স্বচ্ছন্দ। কিছু দিন আগে হাবাসের সঙ্গে আলোচনা করতে দুবাইয়ে গিয়েছিলেন আটলেটিকোর দুই কর্তা সহর্ষ পারেখ এবং সুব্রত তালুকদার। সঙ্গে ছিলেন ভাইচুং ভুটিয়াও। সে সময়ই নাকি এই ফুটবলারটিকে নিয়েও আলোচনা হয়। সূত্রের খবর, রোজারিও-র খেলার ভিডিও নাকি দেখানো হয়েছে কোচকে। ফুটবলারটির এজেন্টের সঙ্গে অ্যাটলেটিকোর ম্যানেজমেন্ট ইতিমধ্যেই যোগাযোগ করেছে। এর আগে রোজারিও ব্রাজিলের ক্লাব আটলেটিকো পারানায়ান্সেতেও খেলেছেন। আটলেটিকো কলকাতার এক কর্তা অবশ্য জানালেন, ‘‘অনেকের সঙ্গেই কথা হচ্ছে। রোজারিও-র এজেন্টের সঙ্গেও হয়তো কথা বলা হয়েছে। তবে এখনও কিছুই ঠিক হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন