MS Dhoni

ধোনির নতুন ক্রিকেট অ্যাকাডেমি সম্পর্কে এই তথ্যগুলি জানেন তো?

ধোনির পারফরম্যান্স নিয়ে চুলচেড়া বিশ্লেষণ করা হলেও ধোনি আছেন নিজের মেজাজেই। ক্রিকেট শিক্ষার্থীদের জন্য খুললেন একটি অ্যাকাডেমিও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৭ ১৩:৩৪
Share:
০১ ০৭

মহেন্দ্র সিংহ ধোনির অবসর নিয়ে জল ঘোলা হয়েছে বিভিন্ন মহলে। ভিভিএস লক্ষ্মণ-অজিত আগরকরদের মতো প্রাক্তনীরাও দলে ধোনির প্রাসঙ্গিতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন। কিন্তু তাঁর পারফরম্যান্স নিয়ে চুলচেড়া বিশ্লেষণ করা হলেও ধোনি আছেন নিজের মেজাজেই।

০২ ০৭

শনিবার নিজের প্রথম আন্তর্জাতিক ক্রিকেট অ্যাকাডেমি খুললেন দুবাইতে।

Advertisement
০৩ ০৭

নিজে হাতে ফিতে কেটে ১১ নভেম্বর এই অ্যাকাডেমির উদ্বোধন করেন মাহি।

০৪ ০৭

দুবাইতে ক্রিকেট নিয়ে বিশেষ জনপ্রিয়তা না থাকলেও ধোনির ফ্যান ফলোয়িং যে মারাত্মক, তা এই উদ্বোধনী অনুষ্ঠান থেকেই স্পষ্ট।

০৫ ০৭

ধোনির এই ক্রিকেটার তৈরির কারখানায় থাকছে চারটি টার্ফ, তিনটি সিমেন্ট এবং তিনটি ম্যাটিং পিচ। পেস এবং স্পিন বোলিং মেশিনে অনুশীলন করতে পারবে শিক্ষার্থীরা।

০৬ ০৭

ধোনির অ্যাকাডেমির মূল আকর্ষণ হল নৈশালোকে অনুশীলনের ব্যবস্থা। অ্যাকাডেমির মধ্যে নানা ক্রিকেট সরঞ্জাম কেনার ব্যবস্থাও থাকছে।

০৭ ০৭

কোনও আর্থিক লাভের জন্য তিনি যে অ্যাকাডেমিটি খোলেননি, তাও এ দিন জানান মাহি। তিনি বলেন, “খেলা এবং বাচ্চাদের প্রতি ভালবাসা থেকেই এই উদ্যোগ। টাকার কথা ভেবে খুলিনি এটা। সোশ্যাল মিডিয়ায় ব্যাস্ত হয়ে যাওয়া বাচ্চাদের মাঠ মুখো করতেই এই উদ্যোগ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement