ICC World Test Championship

World Test Championship Final: বিরাট কোহলীদের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মাঠে দর্শক থাকবে

কোহলীদের আপ্যায়নের জন্য তৈরি বলে জানিয়েছেন হ্যাম্পশায়ার কাউন্টি ক্লাবের প্রধান।

Advertisement

সংবাদ সংস্থা

সাদাম্পটন শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৪:৫৬
Share:

ছবি: বিসিসিআই

মাঠে ৪ হাজার দর্শকের উপস্থিতিতে হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ভারত বনাম নিউজিল্যান্ডের এই ফাইনালে দর্শকের উপস্থিতির কথা জানালেন হ্যাম্পশায়ার কাউন্টি ক্লাবের প্রধান রড ব্র্যান্সগ্রোভ।

Advertisement

করোনার সংক্রমণ অনেকটাই কমেছে ইংল্যান্ডে। ব্র্যান্সগ্রোভ বলেন, “৪ হাজার দর্শক মাঠে ঢোকার অনুমতি দেওয়া হবে। তবে আইসিসি ৫০ শতাংশ টিকিট নেবে তাদের অতিথিদের জন্য। বাকি ২ হাজার জায়গার জন্য ইতিমধ্যেই দ্বিগুণ আবেদনপত্র জমা পড়েছে। সকলের উৎসাহ রয়েছে এই ম্যাচ ঘিরে।”

কাউন্টি ক্রিকেটেও মাঠে দর্শক থাকার অনুমতি দেওয়া হয়েছে। সাদাম্পটনের মাঠে লেস্টারশায়ার এবং হ্যাম্পশায়ারের ম্যাচেই দেড় হাজার দর্শকের সামনে খেলা হয়েছে। ব্র্যান্সগ্রোভ বলেন, “২০১৯ সালের পর প্রথম বার মাঠে দর্শক থাকবে। বুধবার থেকে শুরু হওয়া ম্যাচে মাঠে দর্শক থাকছে। বৃহস্পতিবার থেকে কাউন্টির অন্য ম্যাচেও দর্শক থাকবে।”

Advertisement

ভারতীয় দল এই মুহূর্তে মুম্বইয়ে নিভৃতবাসে রয়েছে। ২ জুন তাদের ইংল্যান্ড যাওয়ার কথা। সেখানে পৌঁছে ১০ দিনের জন্য আবার নিভৃতবাসে থাকতে হবে বিরাট কোহলীদের। ব্র্যান্সগ্রোভ বলেন, “ভারতীয় দলের অপেক্ষায় রয়েছি। ভারতে নিভৃতবাস পর্ব শেষ করে এখানে চলে আসবে ওরা। আমরা অতিথি আপ্যায়নের জন্য তৈরি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন