Wriddhiman Saha

ব্যাট হাতে নেটে ঋদ্ধি, টেস্টের আগেই সুস্থ হওয়ার আশা

সৌরভের আশা সত্যি হতে চলেছে বলেই মনে করা হচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ১৭:৫৩
Share:

—ফাইল চিত্র

আইপিএলে চোটের জন্য ঋদ্ধিমান সাহা খেলতে পারেননি প্লে অফে। অস্ট্রেলিয়ায় তাঁকে নিয়ে যাওয়া হলেও আশঙ্কা ছিল তাঁর চোট নিয়ে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় যদিও আশাবাদী ছিলেন টেস্টের আগেই সুস্থ হয়ে যাবেন দেশের এক নম্বর উইকেটকিপার।

সৌরভের সেই আশা সত্যি হতে চলেছে বলেই মনে করা হচ্ছে। বুধবার বিসিসিআই-এর টুইটার হ্যান্ডলে দেখা গেল নেটে ব্যাট করছেন ঋদ্ধি। তাঁকে একের পর এক বল করে যাওয়া হচ্ছে থ্রো ডাউনের মাধ্যমে। সেই বল কখনও অবলীলায় ড্রাইভ করছেন আবার কখনও ছেড়ে দিচ্ছেন। এই ভিডিয়ো দেখেই আশা বুক বাঁধছে ফ্যানেরা। তাঁদের উচ্ছ্বাসও চোখে পড়েছে কমেন্টে।

অস্ট্রেলিয়ায় পৌঁছনোর পর থেকেই ভারতীয় দলের প্র্যাকটিসের বিভিন্ন ভিডিয়ো দেখা যাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু চোখে পড়ছিল না ঋদ্ধিকে। এ বার তাঁকেও দেখা গেল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট ১৭ ডিসেম্বর। তার আগে ফিট ঋদ্ধিকেই দলে চাইবেন অধিনায়ক বিরাট কোহালি।

Advertisement

আরও পড়ুন: দুঃস্থ শিশুদের পাশে দাঁড়াতে বিরাট দান কোহালির

আরও পড়ুন: ৮৯ বছরে সবচেয়ে খারাপ হার, স্পেনীয় আর্মাডায় বিধ্বস্ত জার্মান প্রাচীর​

Advertisement


প্রসঙ্গত, ঋদ্ধি অস্ট্রেলিয়া গেলেও, রোহিত শর্মা ফিরে এসেছেন দেশে। তিনি রয়েছেন বেঙ্গালুরুতে। টেস্ট সিরিজের দলে তাঁকে অন্তর্ভুক্ত করা হলেও তিনি কবে ফিট হবেন তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন