Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

দুঃস্থ শিশুদের পাশে দাঁড়াতে বিরাট দান কোহালির

করোনার বিরুদ্ধে লড়াইয়ে উপযোগী সংস্থার বিভিন্ন পণ্যকে তুলে ধরেছেন বিরাট।

বিরাট কোহালি। ছবি: রয়টার্স

বিরাট কোহালি। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ১১:৩৫
Share: Save:

স্বাস্থ্যসুরক্ষা বিপণন সংস্থা ‘ভাইজ’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর বিরাট কোহালি। সেখান থেকে তাঁর আয়ের পুরোটাই দুঃস্থ শিশুদের জন্য দান করবেন বলে জানালেন তিনি।

একটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে বিরাট এই টাকা পৌঁছে দিতে চান ১০ হাজার দুঃস্থ বাচ্চাদের কাছে। এই শিশুদের সকলেই অপুষ্টির শিকার। তাদের খাওয়ার ব্যবস্থা করার জন্যই এই পদক্ষেপ করছেন ভারত অধিনায়ক।

বিরাট বলেন, “ভারতে অপুষ্টির বিরুদ্ধে যে লড়াই চলছে, তার অংশ হতে পেরে আমি গর্বিত।” ‘ভাইজ’-র প্রতিষ্ঠাতা অক্ষত জৈন বলেন, “আমরা বিরাটকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বেছে নিয়েছি কারণ শৃঙ্খলা, কঠোরতা এবং প্রস্তুতির বিশ্বমানের প্রতীক ও।”

আরও পড়ুন: ‘রোনাল্ডো, নেমাররাও চলে গিয়েছে মেসি চলে গেলেও কিছু বদলাবে না’, মন্তব্য লা লিগার প্রেসিডেন্টের

আরও পড়ুন: টেস্টের মহড়া শুরু করে দিল ভারত, তৃপ্ত কোহালি​

করোনার বিরুদ্ধে লড়াইয়ে উপযোগী সংস্থার বিভিন্ন পণ্যকে তুলে ধরেছেন বিরাট। তিনি বলেন, “আমরা খেলোয়াড়রা হিরোর আখ্যা পাই। কিন্তু আসল হিরো তাঁরাই, যাঁরা নিজেদের জীবন বিপন্ন করে করোনার বিরুদ্ধে লড়াই করছেন। ভাইজ-এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত কারণ আমার মনে হয় এই ভাবে আমি ভারতবাসীর সঙ্গে এক হয়ে উঠতে পারছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE