Hockey

তরুণ হকি প্রতিভার অকালপ্রয়াণ

স্পোর্টস অ্যাসোসিয়াস অফ্ ইন্ডিয়া(সাই) পূর্বাঞ্চল ছিল এই তরুণ হকি খেলয়াড়টির ঠিকানা। সাইয়ের মাঠেই প্রাক্টিস করত এই তরুণ খেলয়াড়টি।

Advertisement

নিজেস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ জুলাই ২০১৭ ১১:৫৫
Share:

সিদ্ধার্থ খাড়ওয়ার। ছবি: সংগৃহীত

অচিরেই মাঠ থেকে হারিয়ে গেল এক তরুণ প্রতিভা। মাত্র ১৫ বছর বয়সে চলে গেল বাংলার তরুণ হকি খেলয়াড় সিদ্ধার্থ খাড়ওয়ার। শনিবার গভীর রাতে গোড়ক্ষপুরে নিজের বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করে সিদ্ধার্থ। গোড়ক্ষপুরে নিজের বাড়ি হলেও সিদ্ধার্থ থাকত কলকাতায়।

Advertisement

স্পোর্টস অ্যাসোসিয়াস অফ্ ইন্ডিয়া(সাই) পূর্বাঞ্চল ছিল এই তরুণ হকি খেলয়াড়টির ঠিকানা। সাইয়ের মাঠেই প্রাক্টিস করত এই তরুণ খেলয়াড়টি। তবে, ঠিক কী কারণে সিদ্ধার্থের মৃত্যু হয়েছে তা এখন জানাতে পারেনি বেঙ্গল হকি অ্যাসোসিয়েসান এবং সাই। শুধু জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিল সে।

আরও পড়ুন: নতুন পালক সুনীল ছেত্রীর মুকুটে

Advertisement

চলতি বছরের এপ্রিলে সপ্তম হকি ইন্ডিয়া সাব-জুনিয়ার চ্যাম্পিয়ানসিপে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছিল সিদ্ধার্থ। বেঙ্গালুরুর এই চ্যাম্পিয়ানসিপে বাংলা সেই রকম সাফল্য না পেলেও সিদ্ধর্থের পারফরম্যান্স ছিল নজরকাড়া।

শুধু বাংলাই নয়, সাইয়ের হয়ে বিভিন্ন প্রতিযোগিতায় তার পারফরম্যান্স ছিল দারুণ। তরুণ এই হকি খেলয়ারের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া বাংলার হকি মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন