Yusa Katsumi

সব জল্পনার অবসান, কাটসুমি সই করলেন চেন্নাইয়ে

পরের মরসুমে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের প্লে অফে খেলবে চেন্নাই সিটি এফসি। প্লে অফে যোগ্যতা অর্জন করতে না পারলে চেন্নাইকে খেলতে হবে এএফসি কাপ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০১৯ ১৮:০৭
Share:

চেন্নাই সিটি এফসিতে সই করলেন কাটসুমি। —ফাইল চিত্র।

আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসিতে সই করলেন ইউসা কাটসুমি। এশিয়ান কোটার একটা জায়গা ফাঁকা ছিল চেন্নাই সিটিতে।

Advertisement

২০১৯-২০ মরসুমের জন্য কাটসুমিকে দলে নিয়ে সেই শূন্যস্থান ভরাট করল চেন্নাই। পরের মরসুমে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের প্লে অফে খেলবে চেন্নাই সিটি এফসি। প্লে অফে যোগ্যতা অর্জন করতে না পারলে চেন্নাইকে খেলতে হবে এএফসি কাপ। নেস্টর-স্যান্ড্রোদের সঙ্গে জাপানি কাটসুমিকেও খেলতে দেখা যাবে এএফসি টুর্নামেন্টে।

ভারতীয় ফুটবলে পরিচিত মুখ কাটসুমি। সদ্য সমাপ্ত আই লিগে নেরোকার হয়ে খেলেছিলেন জাপানি মিডিও। তার আগের মরসুমে ইস্টবঙ্গলের জার্সি পরে খেলেছিলেন তিনি। এ বার তিনি গেলেন চেন্নাইয়ে।

Advertisement

আরও খবর: জবিকে নিয়ে জট কেটেও কাটল না

আরও খবর: ইস্টবেঙ্গলে থেকে যাচ্ছেন বোরহা, জবির ভাগ্যপরীক্ষা কাল

গত কয়েক দিন ধরেই কাটসুমিকে নিয়ে চর্চা চলছিল ফেসবুকে। কাটসুমি ইউসার প্রোফাইল থেকে জানানো হয়েছিল, তিনি মোহনবাগানে সই করেছেন। সেই অ্যাকাউন্ট ভুয়ো কিনা, তা নিয়ে প্রবল আলোচনা হয়েছিল ময়দানে। এদিনও সেই অ্যাকাউন্ট থেকেই কাটসুমির চেন্নাই সিটিতে সই করার ভিডিও বার্তা ছড়িয়ে দেওয়া হয়। মোহনবাগান কর্তারা অবশ্য কাটসুমি প্রসঙ্গে একটি শব্দও খরচ করেননি। গত কয়েক দিন ধরে জাপানি মিডফিল্ডারকে নিয়ে যে জল্পনা চলছিল, তার অবসান হল আজ, সোমবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন