Cricket

কিংস ইলেভেন পঞ্জাব থেকে পালিয়ে আসতে চেয়েছিলাম, চাঞ্চল্যকর অভিযোগ যুবরাজের

২০০৮ থেকে ২০১০ পর্যন্ত কিংস ইলেভেন পঞ্জাব দলে ছিলেন তিনি। পরে আবার ২০১৮ সালে তিনি যোগ দেন কিংস পঞ্জাব দলে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ মে ২০২০ ১৪:০১
Share:

কিংস ইলেভেনের জার্সিতে যুবি। —ফাইল চিত্র।

আইপিএল ফ্র্যাঞ্চাইজি কিংস ইলেভেন পঞ্জাব থেকে পালিয়ে বাঁচতে চেয়েছিলেন যুবরাজ সিংহ। এমনই চাঞ্চল্যকর তথ্য তিনি প্রকাশ করেছেন ব্যাট-প্যাড তুলে রাখার পরে।

Advertisement

২০০৮ থেকে ২০১০ পর্যন্ত কিংস ইলেভেন পঞ্জাব দলে ছিলেন তিনি। পরে আবার ২০১৮ সালে তিনি যোগ দেন কিংস পঞ্জাব দলে। যুবি বলেছেন, ‘‘কিংস ইলেভেন পঞ্জাবে আমি ভাল সময় কাটাইনি। কিংস ম্যানেজমেন্ট আমাকে মোটেই পছন্দ করতেন না। আমি কিংস ইলেভেন থেকে পালাতে চেয়েছিলাম।’’

কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে যখন খেলতেন যুবি, তখন একাধিক ক্রিকেটারকে নেওয়ার জন্য কিংস ইলেভেন ম্যানেজমেন্টের কাছে বলেছিলেন পঞ্জাবতনয়। যুবরাজের দাবি, তাঁর সে সব কথা মানা হয়নি। বাঁ হাতি অলরাউন্ডার বলছেন, ‘‘পঞ্জাবকে ভালবাসি। তাই এই ফ্র্যাঞ্চাইজিতে ছিলাম। আমি খেলার সময়ে একাধিক প্লেয়ারের নাম প্রস্তাব করেছিলাম ম্যানেজমেন্টের কাছে। কিন্তু ওঁরা এক জনকেও নেয়নি। উল্টে আমি কিংস ইলেভেন ছেড়ে চলে আসার পরে আমার প্রস্তাবিত সব প্লেয়ারদের দলে নেয়।’’

Advertisement

আরও পড়ুন: যে ভাবেই হোক, তোমায় দলে চাই, বাঁ হাতি অলরাউন্ডারকে বললেন রোহিত

কিংস ইলেভেন পঞ্জাব ছাড়াও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বই ইন্ডিয়ান্সে খেলেছেন যুবরাজ। কিন্তু কোনও ফ্র্যাঞ্চাইজির পরিচালন পদ্ধতি নিয়ে এ রকম কোনও অভিযোগ করেননি। কিংসের বিরুদ্ধেই বড় সড় অভিযোগ আনলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন