Yuvraj Singh

সচিন-যুবির পার্টি লুপ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ক্রিকেট গ্লাভস-প্যাড সরিয়ে রেখে পার্টি ওয়্যারে তখন মাতোয়ারা যুবি। গায়ে কালো জ্যাকেট এবং মাথায় লাল হ্যাট পরা ‘পঞ্জাব দি পুত্তর’কে দেখলে ডিজে বলে ভুল হতে পারে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৭ ১২:৪৭
Share:

বর্ষ শেষের পার্টিতে সচিন-যুবরাজ-আগরকর। ছবি: যুবরাজের ইনস্টাগ্রাম সৌজন্যে।

বর্ষ শেষের আনন্দে মেতে উঠেছে গোটা দেশ। ফিল্ম তারকা থেকে সাধারণ মানুষ সকলেই মেতে বর্ষ শেষের পার্টিতে। এই হুল্লোড় থেকে ক্রিকেটাররাই বা কী করে দূরে সরে থাকেন!

Advertisement

শনিবার উইকেন্ডে বর্ষ শেষের পার্টিতে মেতে উঠলেন ভারতীয় ক্রিকেটের আইকন সচিন তেন্ডুলকর। সচিন একা নন, তাঁর সঙ্গে ছিলেন যুবরাজ সিংহ এবং অজিত আগরকর।

পার্টিতে বেশ খোশ মেজাজেই ধরা দিলেন এই তিন তারকা।

Advertisement

ক্রিকেট গ্লাভস-প্যাড সরিয়ে রেখে পার্টি ওয়্যারে তখন মাতোয়ারা যুবি। গায়ে কালো জ্যাকেট এবং মাথায় লাল হ্যাট পরা ‘পঞ্জাব দি পুত্তর’কে দেখলে ডিজে বলে ভুল হতে পারে। অন্য দিকে, ধরাবাঁধা ছকের বাইরে ছিল সচিনের গেটআপও। মাথায় রুপোলি হ্যাট পরে কালো পোশাকে মাস্টার ব্লাস্টার ক্রিকেট মাঠের মতো পার্টিতেও মধ্যমণি।

আরও পড়ুন: চ্যালেঞ্জ নিতে ছটফট করছে ছেলেরা: শাস্ত্রী

আরও পড়ুন: বিদায় ২০১৭: বিয়ের বছর, বিরাট বছর, সুপারম্যান হিটম্যান

যুবিসচিনের পাশাপাশি অজিত আগরকরও ছিলেন পার্টিতে। লাল জ্যাকেটলাল হ্যাট পরা অজিতও ছিলেন পার্টি মোডে। ‘ ☝🏼 👹 পার্টি শেষে নিজেদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন যুবরাজ। ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। প্রিয় তারকাদের ছবিতে একের পর এক মন্তব্য করতে থাকেন ভারতীয় সমর্থকরা।

‘ ☝🏼 👹

পার্টি শেষে নিজেদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন যুবরাজ। ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। প্রিয় তারকাদের ছবিতে একের পর এক মন্তব্য করতে থাকেন ভারতীয় সমর্থকরা।

যুবিসচিনের পাশাপাশি অজিত আগরকরও ছিলেন পার্টিতে। লাল জ্যাকেটলাল হ্যাট পরা অজিতও ছিলেন পার্টি মোডে। ‘ ☝🏼 👹

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন