Yuvraj Singh

সারা দেশে ১ হাজার শয্যা নিয়ে হাজির হচ্ছেন যুবরাজ সিংহ

মঙ্গলবার সকালে প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, বুদ্ধদেবকে বাইপ্যাপে রাখা হয়েছে। অক্সিজেনের পরিমাণও কমানো হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২১ ২৩:৪৯
Share:

যুবরাজ সিংহ। ফাইল চিত্র।

যুবরাজ সিংহের প্রতিষ্ঠান ‘ইউউইক্যান’-এর পক্ষ থেকে সারা ভারতে হাজারটি শয্যার ব্যবস্থা করা হচ্ছে। সঙ্কটজনক অবস্থায় থাকা করোনা আক্রান্ত রোগীদের জন্য এই ব্যবস্থা। ভারতের প্রাক্তন অলরাউন্ডারও এ বার নেমে পড়লেন করোনা যুদ্ধে।

Advertisement

মঙ্গলবার টুইট করে যুবরাজ লেখেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ ধ্বংসাত্মক। অগুন্তি জীবন চলে গিয়েছে, হাজার হাজার মানুষ লড়াই করছে। ‘মিশন১০০০বেড’-এর মাধ্যমে সঙ্কটজনক অবস্থায় থাকা রোগীদের কিছুটা সাহায্যের চেষ্টা। আপনারও পাশে থাকুন’। ২০১১ সালে ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম কাণ্ডারি বলেন, “আমরা প্রত্যেকেই প্রিয় মানুষদের হারিয়েছি। অক্সিজেনের অভাব রয়েছে চারিদিকে। সকলেই নিজেদের মতো করে চেষ্টা করছেন।”

যুবরাজের এই উদ্যোগে আপাতত দিল্লি, পঞ্জাব, হরিয়ানা, উত্তরপ্রদেশ, জম্মু কাশ্মীর, উত্তরাখণ্ড, রাজস্থান, তেলঙ্গানা, কর্ণাটক এবং মধ্যপ্রদেশ সাহায্য পাচ্ছে। গত বছরেও এই সংস্থার পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন