Yuzvendra Chahal

নিজেকে 'শের' বলে ট্রোলড চাহল

ভারতীয় দল সোমবারই গুয়াহাটি ছেড়ে রওনা হল বিশাখাপত্তনমের উদ্দেশে। ফ্লাইটে বসে চাহল পোস্ট করেন শিখরের সঙ্গে ছবি। নিজেকে 'শের' হিসেবে চিহ্নিতও করেন। তা নিয়েই চলে চর্চা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৮ ১৬:৩১
Share:

বিশাখাপত্তনমের উড়ানে পাশাপাশি ধওয়ন-চাহল। ছবি ধওয়নের টুইটার অ্যাকাউন্ট থেকে।

শিখর ধওয়নের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। আর তা নিয়েই ট্রোলড হলেন ভারতের লেগস্পিনার যুজভেন্দ্র চাহল। সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপের শিকার হতে হল তাঁকে।

Advertisement

ভারতীয় দল সোমবারই গুয়াহাটি ছেড়ে রওনা হল বিশাখাপত্তনমের উদ্দেশে। ফ্লাইটে বসে চাহল পোস্ট করেন শিখরের সঙ্গে ছবি। লেখেন, "শের ও বাবর শের একসঙ্গে রয়েছি উড়ানে।" আর এটা নিয়েই চলতে থাকে চর্চা। চাহল কেন নিজেকে 'শের' বা সিংহ হিসেবে চিহ্নিত করেছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। তিনি যে নিজেকে 'সিংহ' বলার মতো জায়গায় পৌঁছননি এখনও, সেটাই খোঁচা দিয়ে বুঝিয়ে দেওয়া হয় নানা ভাবে।

কেউ মনে করিয়ে দেন ইংল্যান্ড সফরের কথা। কেউ আবার সংশোধন করে দেওয়ার ভঙ্গিতে লেখেন, "বব্বর শের ও গব্বর শের একসঙ্গে উড়ানে।" কেউ আবার প্রশ্ন করেন, "তুমি আবার কোথাকার শের?" কেউ লেখেন, "তুমি শের?" কখনও কখনও শালীনতার সীমা পেরিয়েও যায় মন্তব্য।

Advertisement

আরও পড়ুন: বিরাট নজিরের সামনে বিরাট কোহালি, ১৬ ইনিংসে চাই ৯০২ রান​

আরও পড়ুন: সচিনকে টপকে নতুন ওডিআই বিশ্বরেকর্ড রোহিতের​

রবিবার গুয়াহাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচে ব্যর্থ হয়েছেন ধওয়ন। ৬ বলে চার করে তিনি ফেরেন। ইংল্যান্ডে টেস্ট সিরিজেও তিনি ব্যর্থ। তার পরিপ্রেক্ষিতে বাদ পড়েছেন টেস্ট দল থেকে। গুয়াহাটিতে চাহল অবশ্য ছিলেন ভারতের সফলতম বোলার। ১০ ওভার বল করে ৪১ রানে তিনি নেন তিন উইকেট।আট উইকেট জিতে পাঁচ ম্যাচের সিরিজে এখন ১-০ এগিয়ে বিরাট কোহালির ভারত। দ্বিতীয় ওয়ানডে বুধবার বিশাখাপত্তনমে।

Sher and Babar sher flying together 💪#travelday👍 #vizag✈️

A post shared by Yuzvendra Chahal (@yuzi_chahal23) on

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন