জিদানের ভবিষ্যৎ নিয়ে হঠাৎ জলঘোলা

এল ক্ল্যাসিকো হেরে রিয়ালের দুই তারকা দুই মেজাজে! ঘরের মাঠে মেসির গোলে বার্সেলোনার কাছে হেরে বান্ধবীর দেওয়া পার্টিই বাতিল করে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৭ ০৪:১৩
Share:

প্রশ্ন: রিয়ালের ম্যানেজার থেকে যাবেন কি জিজু? ফাইল চিত্র

এল ক্ল্যাসিকো হেরে রিয়ালের দুই তারকা দুই মেজাজে!

Advertisement

ঘরের মাঠে মেসির গোলে বার্সেলোনার কাছে হেরে বান্ধবীর দেওয়া পার্টিই বাতিল করে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আর রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের আফশোস, ‘‘গোটা মরসুম জুড়ে রিয়ালের দুরন্ত পারফরম্যান্স হয়তো আর দাম পাবে না মাত্র কয়েক সেকেন্ডের ভুলে।’’ সঙ্গে তিনি আরও বলেন, ‘‘ক্ল্যাসিকো-তে তিন পয়েন্ট খোয়ালাম। পরের ম্যাচ থেকে তিন পয়েন্ট আনতেই হবে। কেউ কেউ তো বার্সাকে লিগ জিতিয়েই দিয়েছেন।’’

Advertisement

রবিবার রাতে ড্রেসিংরুমে ফিরে শেষ মুহূর্তে গোল খাওয়ার জন্য লুকা মদরিচ এবং মার্সেলো-র ওপর রাগে ফেটে পড়েন রোনাল্ডো। কারণ মেসির দ্বিতীয় গোলের রাস্তা তৈরির সময় এই দু’জনকে পরাস্ত করেই পঞ্চাশ গজ এগিয়ে গিয়েছিলেন বার্সার সের্জি রবের্তো। এ ক্ষেত্রে নিজের দোষ স্বীকার করে মার্সেলোর প্রতিক্রিয়া, ‘‘আমার দোষেই বার্সেলোনার শেষ গোলটা হয়েছে। আমার জায়গায় অন্য কেউ থাকলেও একই ব্যাপার ঘটতে পারত।’’

এ দিকে, বার্সেলোনার কাছে হারার পর জিদানকে কাঠগড়ায় তুলেছে স্প্যানিশ মিডিয়া। তাঁদের দেওয়া তথ্য অনুযায়ী, মরসুম শেষে ট্রফিহীন থাকলে জিদানকে কোচের পদ থেকে সরাতে পারে রিয়াল। বিকল্প হিসেবে প্রাক্তন জার্মান কোচ জোয়াকিম লো, চেলসির আন্তোনিও কন্তে ও টটেনহ্যামের পোচেত্তিনোর নাম ভাসিয়ে দিয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন