Football

অবিশ্বাস্য গোল! ৫০০ হল ইব্রাহিমোভিচের

টরন্টো এফসি-র বিরুদ্ধে মেজর লিগ সকারে শনিবারের চমকপ্রদ গোল করলেন ইব্রা। জোনাথন ডস স্যান্টোসের ভাসিয়ে দেওযা বল যেভাবে পা ঘুরিয়ে তিনি জালে জড়ালেন, তা চোখ কপালে তোলার মতোই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮ ১৪:২৮
Share:

৫০০ তম গোলের পর ইব্রা। ছবি: রয়টার্স।

অবিশ্বাস্য গোল। আর সেটাও কিনা কেরিয়ারের ৫০০তম গোল। শনিবার রাতে মেজর সুপার লিগে এলএ গ্যালাক্সির হয়ে সুইডিশ মহাতারকা জ্লাটান ইব্রাহিমোভিচ উপহার দিলেন স্মরণীয় গোল।

Advertisement

এর আগে বার্সোলোনা, এসি মিলান, পিএসজি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মতো এলিট ক্লাবে খেলেছেন ইব্রা। বিশ্বের নানা দেশে যে লিগগুলো খেলেছেন, তার প্রায় প্রতিটিই জিতেছেন। করেছেন চমকে দেওয়ার মতো সব গোল।

টরন্টো এফসি-র বিরুদ্ধে মেজর লিগ সকারে শনিবারের গোলও তেমনই চমকপ্রদ। জোনাথন ডস স্যান্টোসের ভাসিয়ে দেওযা বল যেভাবে পা ঘুরিয়ে তিনি জালে জড়ালেন, তা চোখ কপালে তোলার মতোই।

Advertisement

আরও পড়ুন: কেরল ব্লাস্টার্সের মালিকানা ছাড়ছেন সচিন?

আরও পড়ুন: তামিমের এক হাতে ব্যাটিংকে দৃষ্টান্ত বলছে ক্রিকেটমহল​

তখন এলএ গ্যালাক্সি পিছিয়ে ছিল ০-৩ গোলে। ইব্রার গোল ব্যবধান কমায়। অনুপ্রাণিত গ্যালাক্সি ৩-৩ করেও ফেলে তারপর। কিন্তু শেষ পর্যন্ত পরাজয়ই সঙ্গী হল ইব্রাদের। বিএমও ফিল্ডে হারতে হল ৩-৫ ফলে। ইব্রা অবশ্য ম্যাচ শেষ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ৫০০ গোল উপলক্ষ্যে টুইট করেন।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন