আইপিএল ৭

কেকেআরের চার ম্যাচ পাচ্ছে ইডেন

প্রত্যাশিত ভাবেই আগামী মে মাস থেকে ভারতে ফিরছে আইপিএল। এবং ফিরছে রাঁচিতে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স হাইপ্রোফাইল ম্যাচ দিয়ে। আগামী ২ মে আইপিএলের দ্বিতীয় পর্বে যা দেখতে চলেছে রাঁচি। অর্থাৎ, নির্বাচনী আবহাওয়াতেও ভারতে আইপিএলের প্রত্যাবর্তন ঘটছে মহেন্দ্র সিংহ ধোনি বনাম গৌতম গম্ভীরের ধুন্ধুমার দিয়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০১৪ ০৪:০৩
Share:

প্রত্যাশিত ভাবেই আগামী মে মাস থেকে ভারতে ফিরছে আইপিএল। এবং ফিরছে রাঁচিতে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স হাইপ্রোফাইল ম্যাচ দিয়ে। আগামী ২ মে আইপিএলের দ্বিতীয় পর্বে যা দেখতে চলেছে রাঁচি। অর্থাৎ, নির্বাচনী আবহাওয়াতেও ভারতে আইপিএলের প্রত্যাবর্তন ঘটছে মহেন্দ্র সিংহ ধোনি বনাম গৌতম গম্ভীরের ধুন্ধুমার দিয়ে। তবে রাঁচিতে হলেও সেটা চেন্নাইয়ের হোম ম্যাচ হিসেবে ধরা হচ্ছে। শুধু তাই নয়, কলকাতাবাসীদের জন্যও সুখবর থাকছে। নির্বাচনী পর্ব মিটে গেলে কেকেআরের চারটে ম্যাচ দেখতে পাচ্ছে ইডেন। ১৪ মে ইডেনে মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে খেলবে নাইট রাইডার্স। ২০ মে কেকেআরের প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। ২২ মে কেকেআর ইডেনে খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে। আর ২৪ মে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ইডেনে কেকেআরের শেষ ম্যাচ।

Advertisement

প্লে অফ ও ফাইনাল যথাক্রমে ভাগাভাগি হয়েছে চেন্নাই আর মুম্বইয়ের মধ্যে। দু’টো প্লে অফ ম্যাচ হবে চেন্নাইয়ে। ২৭ ও ২৮ মে। ৩০ মে ওয়াংখেড়েতে অন্য প্লে অফ। ফাইনাল ১ জুন ওয়াংখেড়েতে। তবে নির্বাচনী পর্বে অন্যান্য টিম নিজেদের ঘরের মাঠে কিছু ম্যাচ পেলেও রাজস্থান রয়্যালস তা পাচ্ছে না। ক্রিকেটমহলের ধারণা ললিত মোদী আরসিএ-তে বেসরকারি ভাবে ক্ষমতায় আসায় ম্যাচ রাজস্থানের বাইরে নিয়ে যাচ্ছে মোদীর তীব্র বিরোধী শ্রীনি-প্রশাসন। রাজস্থানের হোম গ্রাউন্ড এ বার আমদাবাদের সর্দার পটেল স্টেডিয়াম।

Advertisement

ভারতে কেকেআরের ম্যাচ। সবিস্তার...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন