বেঞ্জিমার ‘মিথ্যে’

জাতীয় দলের সতীর্থকে মিথ্যে বলেছিলেন। ফ্রান্সের ফুটবলার ম্যাথু ভ্যালবুয়েনাকে ব্ল্যাকমেল করার অভিযোগে বিচার চলার মাঝেই এল স্বীকারোক্তি। করিম বেঞ্জিমার। যে অভিযোগে ফরাসি জাতীয় দল থেকে অনির্দিষ্ট কাল সাসপেন্ড হয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা। সে দেশের মিডিয়া জানিয়েছে গত মাসের শেষের দিকে মামলার বিচার চলার সময় বিচারকের সামনে মিথ্যে বলার কথা স্বীকার করেন বেঞ্জিমা।

Advertisement
শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৬ ০৩:১৪
Share:

জাতীয় দলের সতীর্থকে মিথ্যে বলেছিলেন। ফ্রান্সের ফুটবলার ম্যাথু ভ্যালবুয়েনাকে ব্ল্যাকমেল করার অভিযোগে বিচার চলার মাঝেই এল স্বীকারোক্তি। করিম বেঞ্জিমার। যে অভিযোগে ফরাসি জাতীয় দল থেকে অনির্দিষ্ট কাল সাসপেন্ড হয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা। সে দেশের মিডিয়া জানিয়েছে গত মাসের শেষের দিকে মামলার বিচার চলার সময় বিচারকের সামনে মিথ্যে বলার কথা স্বীকার করেন বেঞ্জিমা। তিনি বলেন, না দেখেই ভ্যালবুয়েনাকে বলেছিলেন তাঁর ভিডিওটা ‘হট’। অভিযোগ ভ্যালবুয়েনার ব্যক্তিগত ভিডিও প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়ে বিরাট অর্থের দাবি করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন