মহমেডান ম্যাচেও হয়তো মাঠে নেই চিডি

মহমেডান ম্যাচের আগে ইস্টবেঙ্গল কোচ আর্মান্দো কোলাসোর চিন্তা বাড়ালেন চিডি। শুক্রবার অনুশীলনে দলের সঙ্গে যোগ দিতে পারেননি লাল-হলুদের এই নাইজিরিয়ান স্ট্রাইকার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৪ ০৩:৩১
Share:

মহমেডান ম্যাচের আগে ইস্টবেঙ্গল কোচ আর্মান্দো কোলাসোর চিন্তা বাড়ালেন চিডি।

Advertisement

শুক্রবার অনুশীলনে দলের সঙ্গে যোগ দিতে পারেননি লাল-হলুদের এই নাইজিরিয়ান স্ট্রাইকার। বরং একা মাঠের ধারে ওয়ার্ম আপ সারেন। কোয়াড্রিসেপস পেশিতে চোট পাওয়ায় মোহনবাগানের বিরুদ্ধে গত সপ্তাহের ডার্বি খেলতে পারেননি চিডি। এই মুহূর্তে যা পরিস্থিতি, তাতে মঙ্গলবার মহমেডানের সঙ্গে মহারণেও হয়তো আর্মান্দো পাবেন না এই গুরুত্বপূর্ণ স্ট্রাইকারকে।

এ দিন অনুশীলন শেষে চিডি বলেন, “আমি আগের থেকে ভাল আছি। ব্যথাটা কমেছে। হয়তো আরও দু’দিন অপেক্ষা করতে হবে। সোমবারই দলের সঙ্গে পুরো অনুশীলন করতে পারব।” চিকিৎসকের পরামর্শ মেনেই চোট নিয়ে তাড়াহুড়ো করতে চাইছেন না, জানালেন চিডি। বললেন, “তাড়াহুড়ো করতে মানা করেছেন ডাক্তার। চোটের মধ্যে বেশি ঝুঁকি নিলে সমস্যা বাড়তে পারে। হয়তো আরও দু’মাস বাইরে থাকতে হবে।” মহমেডান ম্যাচের আগের দিন অনুশীলন করেই চিডি সিদ্ধান্ত নেবেন যে লুসিয়ানো-পেনদের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন কি না। বলছিলেন, “দেখি, সোমবার অনুশীলন করে কী রকম লাগে। কিন্তু আপাতত মনে হচ্ছে মহমেডান ম্যাচ হয়তো খেলতে পারব না।”

Advertisement

উগা ওপারা এ দিন আবার চোট সারিয়ে দলের সঙ্গে পুরো অনুশীলন করলেন। প্র্যাকটিস ম্যাচও খেললেন। ভারতের হয়ে খেলে এসে অনুশীলন করেন লালরিন্দিকা ও অর্ণব মণ্ডল।

উগার ফেরাটা আশার আলো হলেও চোটের থাবা পিছু ছাড়ছে না আর্মান্দোর। চিডি ছাড়াও এই তালিকায় আছেন ইস্টবেঙ্গল অধিনায়ক মেহতাব হোসেন। যিনি এ দিন অনুশীলনে আসেননি। নওবা সিংহ আবার অনুশীলন শেষে হ্যামস্ট্রিংয়ে সমস্যা অনুভব করেন। এ ছাড়াও অফিস খেলার জন্য অনুশীলনে ছিলেন না সৌমিক দে। যিনি হয়তো ম্যাচের এক দিন আগে দলের সঙ্গে যোগ দিতে পারবেন। বাগদান পর্ব শেষ করে রবিবারের মধ্যেই অনুশীলনে হয়তো যোগ দেবেন গোলকিপার গুরপ্রীত সিংহ সাঁধুও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন