রাংদাজিদ ম্যাচ শেষ আশা নয় করিমের

আই লিগ থেকে অবনমনের প্রশ্নে লাস্ট বয় রাংদাজিদের বিরুদ্ধে শনিবারের ম্যাচটিই ডু অর ডাই মানতে নারাজ করিম বেঞ্চারিফা। “আমি অঙ্ক করে দেখিয়ে দিতে পারি যে রাংদাজিদ ম্যাচ গুরুত্বপূর্ণ হলেও আমাদের শেষ আশা নয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৪ ০৪:৩৮
Share:

আই লিগ থেকে অবনমনের প্রশ্নে লাস্ট বয় রাংদাজিদের বিরুদ্ধে শনিবারের ম্যাচটিই ডু অর ডাই মানতে নারাজ করিম বেঞ্চারিফা। “আমি অঙ্ক করে দেখিয়ে দিতে পারি যে রাংদাজিদ ম্যাচ গুরুত্বপূর্ণ হলেও আমাদের শেষ আশা নয়। লিগ টেবিলে আমাদের নীচে অনেকগুলো টিম আছে। ম্যাচটা জিততে পারলে খুব ভাল। এক পয়েন্ট পেলেও সমস্যা নেই,” বলে দিলেন বাগান কোচ।

Advertisement

শিল্টন পাল, আইবর, রাম মালিকরা দলের সঙ্গে আজ বৃহস্পতিবার শিলং যাচ্ছেন না। ক্রিস্টোফার জ্বরে কাহিল। করিম দলে নিয়েছেন উজ্জ্বল হাওলাদার, ওয়াইদ সালিদের। তা সত্ত্বেও র্যান্টি মার্টিন্সের রাংদাজিদের বিরুদ্ধে খেলতে নামার আগে বরং করিমের মন্তব্য, “মোহনবাগানের অবনমন হবে না। ক্লাব কর্তাদের গতকাল আলোচনার সময় বলে দিয়েছি বাকি পাঁচ ম্যাচ আমাদের শুধু পাশে থাকুন। সমর্থন করুন। তা হলেই হবে।”

নতুন মরসুমের জন্য দলের ফুটবলারদের চুক্তিবদ্ধ করতে শুরু করেছেন বাগান কর্তারা। করিম জানাচ্ছেন, তাঁকে পরের মরসুমের কোচিং করানোর ব্যাপারে এখনও কোনও প্রস্তাব আসেনি বাগানের পক্ষ থেকে। বলে দিলেন, “আমি সামনের মরসুমের জন্য কোনও ফুটবলারের নাম প্রস্তাব করিনি।” শিলংয়ে এখনও বেশ ঠান্ডা। নিজেদের মাঠে রাংদাজিদ পরপর ম্যাচ জিতছে অনায়াসেই। শেষ ম্যাচে সুব্রত ভট্টাচার্যের ইউনাইটেডকে চার গোল দিয়েছে যে টিম, তাদের বিরুদ্ধে ওডাফাই প্রধান অস্ত্র করিমের। ওডাফা আর ক্রিস্টোফারকে সামনে রেখেই শিলং জয় করতে চাইছেন করিম।

Advertisement

এ দিকে বুধবার বিকেলে প্রয়াত ক্লাবকর্তা সজল বসুর (গজু) স্মরণ সভা অনুষ্ঠিত হয় বাগান তাঁবুতে। ক্লাব কর্তারা ছাড়াও হাজির ছিলেন চুনী গোস্বামী, প্রণব গঙ্গোপাধ্যায়, সত্যজিৎ চট্টোপাধ্যায়, প্রশান্ত বন্দ্যোপাধ্যায়ের মতো বহু প্রাক্তনরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন