Jeet

মুখোমুখি জিৎ-সলমন! ঈদে বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে জিতের ‘চেঙ্গিজ়’

ঈদ মানেই জিতের ছবি, এমনটাই আশা রাখেন সিনেপ্রেমীরা। এই বছরও তার অন্যথা হয় নি। তবে এই ছবির সঙ্গেই রয়েছে নতুন চমক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৮:২২
Share:
Advertisement

বাংলা সিনে জগতে একের পর এক চমক। প্রথমে টাইমস স্কোয়্যারে ‘দোস্তজী’ ছবির ট্রেলার আর এখন বাংলা ও হিন্দি দু’টি ভাষাতেই মুক্তি পেতে চলেছে ‘চেঙ্গিজ়’। বাংলা ছবির দুনিয়ায় যা প্রথম। ২১ এপ্রিল ঈদে, একই সঙ্গে দু’টি ভাষায় মুক্তি পাচ্ছে ‘চেঙ্গিজ়’। মঙ্গলবার ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের ফেসবুক পোস্ট থেকে এমনটাই জানা গিয়েছে। ছবির মুখ্য চরিত্রে জিৎ এবং নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। প্রথমবার জিৎ-সুস্মিতা জুটি আসছে পর্দায়। পাশাপাশি ছবির পরতে পরতে রয়েছে অ্যাকশন। অন্যান্য ভূমিকায় রয়েছেন শতাফ ফিগার, রোহিত বোস রায়ের মতো অভিনেতারা।

অন্য দিকে একই দিনে মুক্তি পাচ্ছে সলমন খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’। পরিচালক ফারহাদ শামজি এবং প্রযোজনায় ‘সলমান খান ফিল্মস’। তা হলে কি সলমন আর জিৎ মুখোমুখি? হিন্দি ভাষায় ‘চেঙ্গিজ়’ টক্কর দিতে চলেছে ‘কিসি কা ভাই কিসি কি জান’কে। অপেক্ষায় সিনেপ্রেমীরা।

Advertisement

ছবি পরিচালনায় রাজেশ গঙ্গোপাধ্যায়। এবং প্রযোজনায় জিৎস ফিল্মস ওয়ার্কস। জিতের ছবি মানেই অ্যাকশন আর তাই মুখিয়ে রয়েছেন ভক্তরাও। ১৯৭০ থেকে ১৯৯০ সাল পর্যন্ত কলকাতার ‘মাফিয়া রাজ’ কেমন ছিল মূলত তার উপর ভিত্তি করেই এই ছবি।

সামাজিকমাধ্যমে ছবির পোস্টার শেয়ার করেছেন জিৎ। যেখানে জিতকে দেখা যাচ্ছে মাফিয়া সর্দারের লুকে। ‘চেঙ্গিজ়’ প্রথম বাংলা ছবি যা একই সঙ্গে দু’টি ভাষায় মুক্তি পাবে।

Advertising
Advertising
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement