Model

বলিউড তারকাদের সমান অনুরাগী! ২৪ বছর বয়সি মডেল কেন নিলেন চরম সিদ্ধান্ত

নাম ডায়ানা দিতস। তিনি একজন মা। পাশাপাশি পেশাদার মডেলও। প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইট ওনলি ফ্যানসে নিজের ভিডিয়ো এবং ছবি পোস্ট করতেন জনপ্রিয় এই মডেল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৫৮
Share:

সম্প্রতি মডেল ডায়ানা দীতসের মৃত্যু সংবাদ জানানো হয়েছে তাঁর ওই ইনস্টাগ্রাম প্রোফাইলেই। ছবি: সংগৃহীত।

বয়স সবে ২৪। তবে এরই মধ্যে এক বিশেষ শ্রেণির ভক্তদের নজর কেড়েছিলেন এক মডেল। ইনস্টাগ্রামে ৫৪ লক্ষ অনুরাগী। যা বহু বলিউড তারকাকেও টেক্কা দেওয়ার মতো। সম্প্রতি তাঁর মৃত্যুসংবাদও জানানো হয়েছে তাঁর ওই ইনস্টাগ্রাম প্রোফাইলেই।

Advertisement

নাম ডায়ানা দিতস। ডায়ানা একজন মা। পাশাপাশি পেশাদার মডেলও। প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইট ওনলি ফ্যানসে নিজের ভিডিয়ো এবং ছবি পোস্ট করতেন জনপ্রিয় এই মডেল। সেই সঙ্গে প্রাপ্ত বয়স্কদের জন্য একটি ব্যঙ্গ রসাত্মক কার্টুন ধারাবাহিকও বানাতে শুরু করেছিলেন তিনি। এর মধ্যেই হঠাৎ আসে তাঁর মৃত্যু সংবাদ।

Advertisement

ইনস্টাগ্রামে তাঁর মৃত্যুর খবর জানিয়ে একটি পোস্টে লেখা হয়েছে, ‘‘রবিবার ডায়না আত্মহত্যা করেছেন। ওঁর অনুরাগীদের কাছে খুবই প্রিয় ছিলেন ডায়না। অত্যন্ত ভাল মনের মানুষ ছিলেন। তবে নিশ্চয়ই কোনও অন্ধকার গ্রাস করেছিল ওঁকে। যার জন্য অকালে চলে যাওয়ার সিদ্ধান্ত নিতে হল তাঁকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন