Elephant

হাতির পাশ বালিশ! ছোট্ট হাতির জড়ামরি আদর খেলেন তরুণী, ভাইরাল ভিডিয়ো

দেখা যাচ্ছে হাতির আদর খেয়ে ওই তরুণীও আহ্লাদিত। তবে হাজার হোক, হাতির ওজন তার থেকে অনেকটাই বেশি। তাই কোলে বসতে গেলে মাহুত হাতিটিকে ধরে সরিয়ে দেয় তাঁর কাছ থেকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মে ২০২৩ ২২:০৪
Share:

কোলে বসার চেষ্টাও করতে দেখা যায় শিশু হাতিটিকে। ছবি : টুইটার।

মায়ের কোলে পিঠে ঘেঁষটে আদর খাওয়ার কথা মনে পড়ে? এক হাতির কান্ডকারখানা দেখে সেই স্মৃতি তাজা হয়ে যাচ্ছে নেটাগরিকদের। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি ছোট্ট হাতি প্রায় পাশ বালিশের মতো জড়িয়ে ধরেছে এক তরুণীকে। তার পর গোটা শরীরটা নিয়ে তাঁর কোলে বসার চেষ্টাও করতে দেখা যায় শিশু হাতিটিকে।

Advertisement

ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে ইতিমধ্যেই ভিডিয়োটি সমাজমাধ্যমে সাড়া ফেলেছে। তাতে দেখা যাচ্ছে হাতির আদর খেয়ে ওই তরুণীও আহ্লাদিত। তবে হাজার হোক, হাতির ওজন তার থেকে অনেকটাই বেশি। তাই কোলে বসতে গেলে মাহুত হাতিটিকে ধরে সরিয়ে দেয় তাঁর কাছ থেকে। যদিও তরুণীর হাসি মুখে কোনওরকম যন্ত্রণার চিহ্ন দেখা যায়নি। বরং মহানন্দে হাতির সঙ্গে কাদায় লুটোপুটি খেতে দেখা গিয়েছে তাঁকে।

টুইটারে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে দ্য বেস্ট নামের একটি অ্যাকাউন্ট থেকে। ভিডিয়োটির বিবরণে তিনি লিখেছেন, ‘‘আসলে সবাই ভালবাসা পেতে চায়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন