Relationship

সর্দি-কাশির ওষুধ কিনে দিয়েছিলেন প্রাক্তন প্রেমিক, বিচ্ছেদের পর দাম ফেরত চাইলেন সেটিরও

কত তুচ্ছ অথচ জটিল ঘটনায় সম্পর্ক ভেঙে যায়! সমাজমাধ্যমে ভাইরাল এই প্রভাবীর ভাগ করে নেওয়া অভিজ্ঞতা।

Advertisement

সংবাদ সংস্থা

হাওয়াই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ২৩:৪০
Share:

প্রতীকী ছবি।

ঠান্ডায় কাবু হয়ে গিয়েছিলেন এক তরুণী। তাই তার প্রেমিক ওষুধও কিনে দিয়েছিলেন। কিন্তু প্রাক্তন হয়ে যাওয়ার পর প্রেমিকার কাছে সেই ওষুধের দাম ফেরত চেয়ে বসলেন প্রাক্তন হয়ে যাওয়া সেই যুবক।

Advertisement

হাওয়াই দ্বীপের বাসিন্দা ওই তরুণীর এই পোস্টে বিস্মিত নেটাগরিকরা। জ্যাকি লি নামে ওই সমাজমাধ্যম প্রভাবী দাবি করেছেন, দীর্ঘ দিন ধরেই তারা একে অপরকে চিনতেন। স্বভাবতই ঘনিষ্ঠ বন্ধুত্বও গড়ে উঠেছিল। সেই সময়ই কোনও একদিন অতিরিক্ত ঠান্ডায় অসুস্থ বোধ করায় কাছের মানুষটিকে ওষুধ কিনে দিতে বলেছিলেন তিনি। ৭ ডলার খরচ করে প্রেমিক ওষুধও কিনে দেন। কিন্তু পরে সেই টাকা ফেরত চাওয়ায় বিস্মিত হয়ে যান ওই তরুণী।

৪৮ সেকেন্ডের একটি ভিডিয়ো ক্লিপে জ্যাকিকে বলতে শোনা যায়, ‘‘এক বার আমি সত্যিই অসুস্থ বোধ করছিলাম। সেই সময় আমার প্রেমিককে জিজ্ঞাসা করেছিলাম যে, সে বাড়ি যাওয়ার পথে আমাকে কিছু ওষুধ কিনে দিতে পারবে কি না।” একটু থেমে তরুণী জানান, "প্রেমিক সত্যিই তাঁর জন্য ওষুধ কিনে আনেন। তিনি এ জন্য তাঁর কাছে কৃতজ্ঞ। কিন্তু পরে তার জন্য খরচ করা অর্থ ফেরতও চান প্রেমিক।"

Advertisement

এখন আর তাঁরা একসঙ্গে থাকেন না। অন্য এক জনের সঙ্গে ভাল আছেন জ্যাকি। কিন্তু এই ঘটনা আজও তিনি ভুলতে পারেননি।

তরুণীর এই ভিডিয়োবার্তায় অনেকে তাঁকে সহমর্মিতা জানিয়েছেন। কেউ আবার নিজের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন। এক তরুণী জানান, তাঁর থেকে সাবান কেনার দামও নিয়েছিলেন প্রাক্তন প্রেমিক।

কত তুচ্ছ অথচ জটিল ঘটনায় সম্পর্ক ভেঙে যায়, সমাজমাধ্যমে এই সংক্রান্ত একটি আলোচনায় নিজেদের অভিজ্ঞতার কথা বলেছেন কয়েক জন। তার প্রেক্ষিতেই এই ভিডিয়ো পোস্ট করেছেন জ্যাকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন