Viral

স্নানঘরে মাথার উপড় এসে দাঁড়ালো দু’টো পা! তার পর...

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে সেই দৃশ্য। স্নানঘরে ভেজা শরীরে ওই অবস্থায় একটি ভিডিয়োও রেকর্ড করেছেন এক ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ২৩:২৭
Share:

শাওয়ারের নীচে দাঁড়িয়ে ওই যুবক ভিজিয়ে নিচ্ছিলেন শরীর। প্রতীকী ছবি।

স্নানঘরে স্নান করছিলেন এক যুবক। শাওয়ারের নীচে দাঁড়িয়ে ভিজিয়ে নিচ্ছিলেন শরীর। ঠিক এই সময় মাথার উপর কিছু একটা উঠল। তার পর পায়ে পায়ে এসে দাঁড়াল ব্রহ্মতালুর ঠিক উপরে। তার পর সে দাঁড়িয়েই রইল ঠায়।

Advertisement

চমকে গিয়েছিলেন ওই যুবক। মাথায় ঠিক কী এসে দাঁড়িয়েছে বুঝতে না পারায় কি করা উচিৎ, বুঝতে পাচ্ছিলেন না। নড়াচড়া না করে দাঁড়িয়েই ছিলেন বেশ কিছু ক্ষণ। হঠাৎই মোবাইল ফোনের ক্যামেরা ব্যবহার করার কথা মনে পড়ে। অতি সাবধানে ফোনের ক্যামেরাটি অন করে নিজের সামনে ধরতেই রহস্যোদ্ঘাটন। দেখা যায়, তাঁর মাথার উপর দু'টি পা রেখে দাঁড়িয়ে রয়েছে একটি কুচকুচে কালো বিড়াল। তবে সে শুধু দাঁড়িয়েই নেই। তাঁর মাথায় ভর দিয়ে গলা বাড়িয়ে জল খাচ্ছে তাঁরই স্নানের জন্য খোলা শাওয়ার থেকে।

পুরোটাই মোবাইলের ক্যামেরায় ভিডিয়ো রেকর্ড করে রেখেছিলেন যুবক। সেই ভিডিয়ো পোস্ট করতেই তা ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। একটিই শব্দে ভিডিয়োর বিবরণ দিয়েছেন ওই যুবক। লিখেছেন “তৃষ্ণার্ত।” তবে সেই ভিডিয়ো ইতিমধ্যেই দেখে ফেলেছেন লাখো মানুষ। যুবকের অবস্থা নিয়ে মজাও করেছেন কেউ কেউ। এক জন লিখেছেন, “আপনাকে বড়ই দয়ালু বলতে হবে। ওর জল খাওয়ার জন্য আপনার নিজের মাথাটি ব্যবহার করতে দিয়েছেন। যেন ও জীবনে জল খায়নি আর অন্য কোনও ভাবে খেতেও পারবে না!” কেউ আবার লিখেছেন, “আমার তো বিড়ালের কাণ্ড দেখার চেয়ে আপনার কাণ্ড কারখানাই মজাদার লেগেছে। আপনার মুখের ভাবটা দেখার মতো হয়েছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন