wonder woman

মেয়ের জন্য ওয়ান্ডার উওম্যান সাজলেন বাবা, সবাই বললেন ‘কেয়া বাত’!

ছোট্ট কিশোরী রাজকন্যার পোশাক পরে সেজেছিল প্রিয় সুপারহিরোর সঙ্গে দেখা করবে বলে। সঙ্গে নিয়েছিল তার রূপকথার ঘোড়া ইউনিকর্নের পুতুল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৯:২৭
Share:

দু’জনের ভিডিয়োটি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ছবি : টুইটার।

ছোট্ট কিশোরীর প্রিয় সুপারহিরো ওয়ান্ডার উওম্যান। সে স্বপ্ন দেখে একদিন সুপারহিরোর সঙ্গে দেখা হবে তার। মেয়ের সেই স্বপ্নপূরণের দায়িত্ব নিলেন বাবা। আর কী আশ্চর্য! সেই স্বপ্ন সত্যিও হল একদিন।

Advertisement

ছোট্ট কিশোরী রাজকন্যার পোশাক পরে সেজেছিল প্রিয় সুপারহিরোর সঙ্গে দেখা করবে বলে। সঙ্গে নিয়েছিল তার রূপকথার ঘোড়া ইউনিকর্নের পুতুল। হঠাৎ সে দেখল লাল-সোনালি রঙের গায়ে সেঁটে থাকা বর্মের পোশাক আর ধূসর রঙের স্কার্ট পড়ে মাথার লম্বা চুল উড়িয়ে তার সামনে হাজির ওয়ান্ডার উওম্যান!

পেশিবহুল হাত, পা, মুখ খুবই চেনা। পর্দার সুপারহিরোর মতো দেখতে নয় একেবারেই। কিন্তু তাতে কি এই ওয়ান্ডার উওম্যানকে দেখেও খুশিই হল মেয়েটি। কারণ সে বুঝতে পেরেছে, স্বপ্নের সুপারহিরোর ছদ্মবেশে যিনি এসেছেন, তিনি আসলে বাবা। তার সত্যিকারের সুপারহিরো!

Advertisement

দু’জনের ভিডিয়োটি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে বাবা ওয়ান্ডার উওম্যানের ছদ্মবেশে মেয়ের হাত ধরে এগিয়ে আসছেন। তার অন্য হাতে ধরা রূপকথার ঘোড়া ইউনিকর্ন পুতুলটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন