Viral Video

স্ত্রীর মন জয় করতে শাহরুখের কায়দায় গানের তালে নাচলেন বর, প্রকাশ্যে ভিডিয়ো

বিয়ের আসরে আচমকা বাজল শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন অভিনীত সুপারহিট ছবি ‘ওম শান্তি ওম’-এর সেই রোম্যান্টিক গান ‘আঁখো মে তেরি’। তার পরই পা মেলালেন বর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৬:৪০
Share:

শাহরুখের ছবির গানের তালে নাচলেন বর। —ছবি টুইটার।

বিয়ের আসরে নাচ-গান হবে না, তা আবার হয় নাকি! কিন্তু যদি শাহরুখ খানের ছবির গান বাজে, তা হলে বোধহয় বিয়েবাড়ির পরিবেশ একটু অন্য রকমই হয়। আর সেই গানের তালে যদি শাহরুখের কায়দায় পা মেলান বর, তা হলে আসর জমে যায়। ঠিক এমনটাই ঘটেছে এক বিয়েবাড়িতে।

Advertisement

পাশাপাশি বসে বর-কনে। সঙ্গে বসে রয়েছেন অতিথিরা। আচমকা বাজল শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন অভিনীত সুপারহিট ছবি ‘ওম শান্তি ওম’-এর সেই রোম্যান্টিক গান ‘আঁখো মে তেরি’। গান শুনে আর স্থির হয়ে বসে থাকতে পারলেন না বর। এর পরেই শাহরুখের কায়দায় গানের সুরে সুরে ঠোঁট মেলালেন বর। তার পর শাহরুখের ভঙ্গিতে নাচলেন। এমনকি, কনের সামনে হাঁটু মুড়ে বসে হাতও বাড়াতে দেখা গেল তাঁকে।

Advertisement

বরকে এ ভাবে দেখে তখন মুচকি হাসছেন কনেও। আর অতিথিরা হাততালি দিচ্ছেন। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি কোন এলাকার, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন