Viral

রশ্মিকার ‘স্বামী স্বামী’ নেচে মঞ্চে ঝড় তুললেন ছেলেরা! ভিডিয়ো দেখতে হুড়োহুড়ি

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট হয়েছে এমন একটি ভিডিয়ো। সেই ভিডিয়ো পোস্ট হওয়ার পর থেকে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। সামাজিক মাধ্যমে শেয়ারও হয়েছে বহুবার।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৫
Share:

‘স্বামী স্বামী’ গানটির সঙ্গে এই প্রথম একদল যুবককে নাচতে দেখা গেল। ছবি: সংগৃহীত।

এ গানে পর্দায় আগুন জ্বালিয়েছিলেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা। অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ ছবির নায়িকা তিনি। ওই একটি গানেই নেচে দেশ কাঁপিয়ে দিয়েছিলেন পুষ্পার প্রেমিকা শ্রীবল্লি ওরফে রশ্মিকা। ‘স্বামী স্বামী’ গানটির সঙ্গে তার পর থেকে পা মিলিয়েছেন অনেকেই। তবে এই প্রথম একদল যুবককে নাচতে দেখা গেল এই গানের সঙ্গে।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট হয়েছে এমন একটি ভিডিয়ো। সেই ভিডিয়ো পোস্ট হওয়ার পর থেকে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। সামাজিক মাধ্যমে শেয়ারও হয়েছে বহুবার। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বিয়ের আসরে মঞ্চ। সেখানেই বরপক্ষের প্রায় জনা দশেক যুবক নাচছেন ‘স্বামী স্বামী’; গানের সঙ্গে তাল মিলিয়ে।

তাঁদের পরনে ফিকে খয়েরি জমকালো পাঞ্জাবি। আর সাদা সিল্কের ধুতি। আর এই নাচের জন্য প্রত্যেকেই গায়ে জড়িয়েছেন লাল রঙের উড়নি। সেই উড়নি কখনও হাতে নিয়ে কখনও মাথা আড়াল করে চলছে নাচ। ভিডিয়োয় দেখা না গেলেও নাচ দেখে দর্শক আসনে থাকা মহিলাদের উচ্ছ্বাস স্পষ্ট শোনা যাচ্ছে।

Advertisement

ভিডিয়োর বিবরণে লেখা, এমন নাচ না হলে কি বিয়েবাড়ির আমেজ পাওয়া যায়? পোস্টটি শেয়ার হওয়ার পর থেকে ৭ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে। নেটাগরিকরাও প্রশংসা করেছেন ওই নাচের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন