Viral Video

ক্যামেরার ভয়ে চোর প্রথমে মুখ ফেরালেও নতুন বেশে ফিরে এলেন, বোকামি দেখে হেসে গড়াচ্ছেন সকলে

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল একটি ভিডিয়োতে দুই চোরের মজার কীর্তি দেখা গিয়েছে। যে সিসিটিভি ক্যামেরার হাত থেকে তাঁরা বাঁচতে চেয়েছেন, তাতেই ধরা পড়েছে তাঁদের দুষ্কর্ম। ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন সকলে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৮:৫৪
Share:

সাইকেল চোরদের ভিডিয়ো ভাইরাল। ছবি: টুইটার

সিসিটিভি ক্যামেরা দেখেই মুখ ফেরালেন চোরেরা। চুরি করতে এসেও খালি হাতেই ফিরে গেলেন। চুরির আশা অবশ্য একেবারে ছেড়ে দেননি তাঁরা। ক্যামেরার কড়া নজরদারিকে ফাঁকি দিতে নতুন ফন্দি আঁটলেন দু’জন মিলে। ফিরে এলেন নতুন রূপে। এমনই এক ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। তবে কোথাকার এই ঘটনা তা জানা যায়নি।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োতে দুই চোরের মজার কীর্তি দেখা গিয়েছে। যে সিসিটিভি ক্যামেরার হাত থেকে তাঁরা বাঁচতে চেয়েছেন, তাতেই ধরা পড়েছে তাঁদের দুষ্কর্ম। ভিডিয়ো দেখে হেসেই গড়াচ্ছেন সকলে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বাড়িতে সিঁড়ির এক ধারে দু’টি সাইকেল রাখা রয়েছে। দু’টিই ছোটদের সাইকেল। আর সেগুলিই চুরি করতে এসেছিলেন দু’জন। চুপি চুপি সিঁড়ি দিয়ে উঠে সাইকেল নিতে গিয়েছিলেন তাঁরা। একটি সাইকেল এক জন হাতে তুলেও নেন। তখনই অন্য জন তাঁকে দেখান যে, ওই সিঁড়ির উপরেই সিসিটিভি ক্যামেরা রয়েছে। সঙ্গে সঙ্গে দু’জনেই সতর্ক হয়ে যান।

এর পরে তাঁরা সাইকেল রেখে যে পথে এসেছিলেন, সে পথেই ফিরে যান। কিন্তু কিছু ক্ষণ পরেই ফিরে আসেন নতুন রূপে, নতুন বেশে। এ বার তাঁদের দু’জনের মুখই ঢাকা কালো কাপড়ে। একই জায়গায় মুখ ঢেকে সাইকেল চুরি করতে আসেন তাঁরা। যথারীতি সাইকেল দুটি তাঁরা তুলে নিয়ে গিয়েছেন। সবটাই ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

Advertisement

প্রথম বারেই যে ওই ক্যামেরায় চোরদের মুখ দেখা গিয়েছিল, তা হয়তো বুঝে উঠতে পারেননি দু’জনের কেউই। পরে তাঁরা কালো কাপড়ে মুখ ঢেকে এসেছেন ঠিকই, কিন্তু তত ক্ষণে তাঁদের চিনে ফেলেছে সিসিটিভি। চোরদের এই মজার কাণ্ড দেখে নেটমাধ্যমে হাসির রোল উঠেছে। নানা মন্তব্যে এই ভিডিয়োর কমেন্ট বক্স ভরে গিয়েছে। কেউ কেউ মজা করে বলেছেন, ‘‘এঁরাই আমার দেখা সবচেয়ে ভয়ানক চোর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন