Wedding drama

বিয়ের কেক মাটিতে পড়ে ছত্রাকার! কনেকে চমকে দিয়ে কী করলেন বর?

আচমকা সাধের কেক মেঝের ধুলোয় গড়াগড়ি খেতে দেখে কিছু ক্ষণ আগের এক গাল হাসি উবে যায় কনের।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৯:০১
Share:

ভিডিয়োটি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ২৪ লক্ষবার দেখা হয়ে গিয়েছে  পোস্টটি। ফাইল চিত্র

বিয়ের পার্টি চলছিল পুরোদমে। সুবেশে বর-কনে অপেক্ষা করছিলেন কেক কাটবেন বলে। অর্ধেক মানুষের সমান চার ধাপের কেক। হোটেলের বলরুমে সেই কেক দু’জনে মিলে বয়ে আনতে গিয়ে আচমকাই হুমড়ি খেয়ে পড়লেন হোটেলকর্মীরা! সেখান থেকেই ঘটনার শুরু।

Advertisement

অতিথিদের সঙ্গে কেক কাটার টেবলের সামনে দাঁড়িয়েছিলেন নবদম্পতি। আচমকা সাধের কেক মেঝের ধুলোয় গড়াগড়ি খেতে দেখে কিছু ক্ষণ আগের এক গাল হাসি উবে যায় কনের। বদলে যায় বিয়ে বাড়ির পরিস্থিতি।

ততক্ষণে কেকের ক্রিম গায়ে মাখামাখি করে মেঝে থেকে ওঠার চেষ্টা শুরু করেছেন দুই হোটেল কর্মী। কেকের মাথায় লাগানো ফুলঝুড়ি বাতি ক্রিমের মাঝখানে পড়ে প্রায় নিভুনিভু। আচমকাই দেখা গেল কনেকে ছেড়ে বর এগিয়ে এলেন কেকের কাছে। মাটিতে পড়ে থাকা বিশাল কেক থেকে হাতে করে একটুকরো খুবলে নিয়ে কামড় বসালেন তিনি! আর ঠিক এই মুহূর্তে আবার বদলে গেল বলরুমের আবহাওয়া। অতিথিরা হেসে গড়িয়ে পড়লেন। দেখা গেল কনের মুখেও ফিরে এসেছে হাসি।

Advertisement

ভিডিয়োটি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ২৪ লক্ষবার দেখা হয়ে গিয়েছে পোস্টটি। অনেকেই বরের প্রশংসা করেছেন ওই বিষম মুহূর্তে মাথা ঠান্ডা রাখার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন