Viral

ব্যাডমিন্টন খেলতে খেলতে কোর্টেই পড়ে গেলেন শাটলার, আর উঠলেন না, প্রকাশ্যে ভিডিয়ো

টাইমস অফ ওমান নামে সংবাদ সংস্থাতেও প্রকাশিত হয়েছে এই ঘটনার রিপোর্ট। তাতে ওই সংবাদ সংস্থা জানিয়েছে, খেলতে খেলতে ‘কার্ডিয়ার অ্যারেস্ট’ হয় ওই ভারতীয় যুবকের। ঘটনাটি ঘটেছে মাসকটে।

Advertisement

সংবাদ সংস্থা

মাসকট শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৮:৫৮
Share:

বন্ধুদের সঙ্গে ব্যাডমিন্টন খেলছিলেন ওই যুবক। ছবি : টুইটার থেকে।

এক সেকেন্ড আগেও সপাটে চালিয়েছেন ব্যাডমিন্টন র‌্যাকেট। ঝকঝকে ব্যাডমিন্টনের কোর্টে তাঁর পর পর ‘স্ম্যাশ’ সামলাতে ক্লান্ত হয়ে গিয়েছে প্রতিপক্ষ। পয়েন্টও খুইয়েছে। কিন্তু তিনি হারেননি। তাঁর আঘাত করা শাটল কক জাল পেরিয়ে গিয়ে পড়েছে বিপক্ষের মাটিতে। আর এক সেকেন্ড পরে তিনিই লুটিয়ে পড়লেন মাটিতে। কিছুক্ষণ আগে লাফালাফি করা চেহারাটা তখন নিথর। তাঁকে ঘিরে ধরেছেন বন্ধুরা। নাড়ি দেখছেন এবং তার পর অজানা আশঙ্কায় তাকাচ্ছেন পরষ্পরের দিকে। ব্যাডমিন্টন কোর্টে পড়ে থাকা শরীরটায় তার পরও আর স্পন্দন ফেরেনি। যদিও র‌্যাকেটটি তখনও ধরা ছিল তাঁর হাতে।

Advertisement

এক মিনিটের একটি ভিডিয়োয় ধরা পড়েছে পুরো ঘটনাটি। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সামাজমাধ্যমে। ঘটনাটি ঘটেছে ওমানের রাজধানী মাসকটে। টুইটারে একটি ভিডিয়োর বিবরণ সত্যি হলে গত ২ জানুয়ারি মাসকটে এ ভাবেই ব্যাডমিন্টন খেলতে যিনি মারা গিয়েছেন তিনি এক জন ভারতীয়।

‘টাইমস অফ ওমান’ নামে সংবাদ সংস্থাতেও প্রকাশিত হয়েছে এই ঘটনার রিপোর্ট। তাতে ওই সংবাদ সংস্থা জানিয়েছে, খেলতে খেলতে ‘কার্ডিয়াক অ্যারেস্ট’ হয় ওই ভারতীয় যুবকের। ঘটনাটি ঘটেছে মাসকটেরই কোনও একটি বাড়ির লাগোয়া ব্যাডমিন্টন কোর্টে। বাড়ির সিসি ক্যামেরায় রেকর্ড হয় পুরো ঘটনাটি।

Advertisement

ওই ভারতীয়ের নাম কী তা জানায়নি ওই সংবাদ সংস্থা। তবে জানিয়েছে, তাঁর বয়স ৩৮। বাড়ি কেরলে। ক্রীড়াপ্রেমী ওই যুবক নিয়মিত ঘরোয়া ক্রিকেট লিগও খেলতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন