Maggi

পেস্ট্রি দিয়ে তৈরি হচ্ছে ম্যাগি! ভিডিয়ো দেখে বমনেচ্ছা জাগছে খাদ্যরসিকদের

সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে এই রান্নার একটি ভিডিয়ো। যিনি ভিডিয়ো টি বানিয়েছেন, তিনিই জানিয়েছেন এই নতুন ধরনের রান্নার নাম। পেস্ট্রি ম্যাগি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ২৩:৩৮
Share:

—প্রতীকী ছবি।

প্রথমে তেল, তার মধ্যে পেয়াঁজ আর কাঁচা লঙ্কা কুঁচি। আর তার পরেই প্যানের মধ্যে আগমন হয় একটি চকোলেট পেস্ট্রির। রাঁধুনি সেই পেস্ট্রিকে কষিয়ে ভাজতে শুরু করেন তেল, পেঁয়াজ আর লঙ্কা কুঁচির সঙ্গে। এই পর্যন্ত পড়ে যাঁদের মুখ বিকৃত হয়েছে, তাঁরা এখনই সিদ্ধান্ত নিয়ে ফেলুন পরবর্তী পর্যায়ে যাবেন কি না। কারণ, পরবর্তী বিষয়বস্তু আপনার মানসিক এবং শারীরিক স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হতে পারে।

Advertisement

সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে এই রান্নার একটি ভিডিয়ো। যিনি ভিডিয়ো টি বানিয়েছেন, তিনিই জানিয়েছেন এই নতুন ধরনের রান্নার নাম। পেস্ট্রি ম্যাগি। সেই নাম শুনে এবং তার রেসিপি দেখে অবাক নেতাগরিকেরা। কারণ তাতে দেখা যাচ্ছে পেয়াঁজ দিয়ে ভাজা এবং কষানো পেস্ট্রিতে মিশিয়ে দেওয়া হচ্ছে জল। তার পর ম্যাগির মসলা। শেষে মিশিয়ে দেওয়া হচ্ছে ম্যাগি।

পেস্ট্রি দিয়ে কষানো ওই ম্যাগি দেখতে হয়েছে কালো ঝুলের মত। তার ওপরে রসুন গুঁড়ো আর ধনে পাতা কুঁচি ছড়িয়ে পরিবেশন করছেন রাঁধুনি। তার ভিডিয়ো দেখে নেটাগড়িকেরা জানিয়েছেন, তাঁদের বমি পাচ্ছে। আপনার কি মনে হচ্ছে? রইল ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন