Fish

মাছ ধরে নিজস্বী তুললেন যুবক, তার পর মাছের বদলে ফোনটাই ছুড়লেন জলে! ভাইরাল মজাদার ভিডিয়ো

মোটরবোটে করে একটি জলাশয়ে বেড়াচ্ছিলেন যুবক। জল থেকেই একটি মাছ ধরেছেন তিনি। সে মাছ ধরে তিনি এতই খুশি হন যে, মাছটির সঙ্গে ছবি তুলতে শুরু করেন। কিন্তু বিপদ হয় এর পরেই।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪১
Share:

মাছের সঙ্গে নিজস্বী তুলতে গিয়ে বিপত্তি। ছবি: টুইটার

মাছের সঙ্গে নিজস্বী তুলতে গিয়ে বিপদে পড়তে হল এক যুবককে। মাছ নয়, অসাবধানতাবশত ফোনটিকেই জলে ছুড়ে ফেলে দিলেন তিনি। নেটমাধ্যমে তাঁর সেই কাণ্ডের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

ঘটনাটি কোথাকার, জানা যায়নি। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, মোটরবোটে করে একটি জলাশয়ে বেড়াচ্ছিলেন ওই যুবক। জল থেকে একটি মাছ ধরেছিলেন তিনি। সে মাছ ধরে তিনি এতই খুশি হন যে, মাছটির সঙ্গে ছবি তুলতে শুরু করেন। এক হাতে ফোন, এক হাতে মাছ নিয়ে বেশ কিছু ক্ষণ চলে নিজস্বী তোলার পালা। বিভিন্ন ভঙ্গিতে মাছের সঙ্গে ছবি ওঠে একের পর এক। কিন্তু বিপদ হয় এর পরেই।

মাছের সঙ্গে ছবি তুলতে গিয়ে অন্যমনস্ক হয়ে পড়েছিলেন যুবক। সম্ভবত তিনি ছবি তোলার জন্যেই মাছটি ধরেছিলেন। কারণ, ছবি তোলা হয়ে গেলে আবার তা জলে ছুড়ে দিতে যান তিনি। কিন্তু ভুল করে বাঁ হাতের বদলে ডান হাত চালিয়ে দেন। ডান হাতেই ছিল মোবাইল ফোন। মাছ তাঁর হাতেই ধরা থাকে। জলে পড়ে যায় সাধের ফোন।

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে, নিজের হাতে ফোন ফেলে দিয়ে যুবক নিজেই আঁতকে উঠেছেন। কী করে ফেলেছেন, তা বুঝতেও কিছুটা সময় লেগেছিল তাঁর। নিজের চোখকেও যেন বিশ্বাস করতে পারছিলেন না তিনি। জলের দিকে হাত বাড়িয়ে থমকে ছিলেন বেশ কিছু ক্ষণ। কিন্তু ফোন তত ক্ষণে জলের অতলে তলিয়ে গিয়েছে।

এই ভিডিয়ো নেটমাধ্যমে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। অনেকেই যুবকের কাণ্ড দেখে হাসাহাসি করছেন। নানা জনে এই ভিডিয়ো নিয়ে নানা মন্তব্য করেছেন। কেউ বলেছেন, ‘ফোনের চেয়ে মাছটাই বোধ হয় বেশি দামি ছিল।’ কেউ আবার বলেছেন, ‘জলে জিনিসপত্র ফেলার জন্য যুবকের জরিমানা হওয়া উচিত।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন