Fiery Rampwalk

গায়ে আগুন লাগিয়ে ব়্যাম্পে হাজির মডেল! প্যারিসে ডিজাইনারের কাণ্ড দেখে চমকে গেলেন সবাই

কাণ্ড দেখে প্রথমটায় ভয়ই পেয়ে গিয়েছিলেন অতিথিরা। ঘাবড়ে গিয়েছিলেন। তবে কিছুক্ষন পরে তাঁরা বুঝতে পারেন পুরোটাই চমক। 

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ২৩:৫১
Share:

গায়ে আগুন লাগিয়ে রাম্পওয়াক। ছবি সংগৃহীত।

ছবির দেশ প্যারিসে চলছিল ফ্যাশন প্রদর্শনী সপ্তাহ। পোশাকি নাম 'প্যারিস ফ্যাশন উইক'। ফ্যাশনের দুনিয়ায় এই ফ্যাশন সপ্তাহের বিস্তর নাম ডাক। ঘটনাটি ঘটল সেই ফ্যাশন প্রদর্শনীর মঞ্চেই।

Advertisement

ডিজাইনারদের তৈরি পোশাক পরে আমন্ত্রিত বিশেষ অতিথিদের সামনে দিয়ে মডেলদের হেঁটে যাওয়াই এই ধরনের প্রদর্শনীতে দস্তুর। মডেলদের হাঁটার জন্য প্রস্তুত ছিল সেই মঞ্চও। হঠাৎ মঞ্চে আক্ষরিক অর্থেই 'আগুন লাগিয়ে দিলেন' এক ডিজাইনার এবং তাঁর মডেল। ডিজাইনারের পোশাক পরে গায়ে আগুন লাগিয়ে মঞ্চে হাজির হলেন তিনি। দাউ দাউ আগুনের শিখায় জ্বলতে জ্বলতেই তিনি এগিয়ে এলেন মঞ্চের দু পাশে বসে থাকা অতিথিদের দিকে!

কাণ্ড দেখে প্রথমটায় ভয়ই পেয়ে গিয়েছিলেন অতিথিরা। ঘাবড়ে গিয়েছিলেন। তবে কিছু ক্ষণ পরে তাঁরা বুঝতে পারেন পুরোটাই চমক। পোশাকে আগুন লাগিয়ে আসলে প্রচারের আলো নিজের দিকে টানতে চেয়েছেন ডিজাইনার। কিন্তু সেটা করতে গিয়ে মডেলের জীবন বিপন্ন করেছেন বলে সমালোচিতও হয়েছেন।

Advertisement

যদিও ডিজাইনার কিছুটা সাফাই দেওয়ার সুরেই বলেছেন, যাতে দুর্ঘটনা না ঘটে তাই মডেলের হাঁটার সময়ে তাঁর দু’পাশে দু’দিকে অগ্নি নির্বাপক নিয়ে হাজির ছিলেন নিরাপত্তাকর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন