Viral Videos

রণবীরের সঙ্গেও হিট রিল! আইনরক্ষার ফাঁকে নাচের ভিডিয়ো করেন মুম্বই পুলিশের কনস্টেবল!

সাংসারিক দায়িত্ব সামলাতে পুলিশে চাকরি শুরু করলেও ছোটবেলার নেশা ছাড়তে পারেনি। একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, রণবীর সিংহের সঙ্গে নিপুণ ভঙ্গিতে নাচের তালে তাল মেলাচ্ছেন কাম্বলে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৮:৩২
Share:

নাচের নেশার জোরেই সমাজমাধ্যমে জনপ্রিয়তা কুড়োচ্ছেন মুম্বই পুলিশের কনস্টেবল আমোল কাম্বলে। ছবি: সংগৃহীত।

আইনের রক্ষা করাই পেশা। তবে নেশা, সে কাজের ফাঁকে নাচের রিল করা। আইনরক্ষার কাজ থেকে ফুরসত পেলে তবেই নাকি এ সব ভিডিয়ো তৈরি করেন। সে সব সমাজমাধ্যমে পোস্ট করামাত্রই সুপারহিট! এমনই একটিতে বলিউড তারকা রণবীর সিংহের সঙ্গে নাচের ছন্দ মেলাতে দেখা গিয়েছে তাঁকে। সবই নাকি নাচের টানে করা। এবং এ সব করেই সমাজমাধ্যমে তারকার খ্যাতি পাচ্ছেন মুম্বই পুলিশের কনস্টেবল আমোল কাম্বলে।

Advertisement

নাচের রিল করা ছাড়াও সমাজমাধ্যমে নানা মজার ভিডিয়ো পোস্ট করেন মুম্বই পুলিশের এই আইনরক্ষক। এক কালে টিকটকের মতো সমাজমাধ্যমে কম জনপ্রিয় ছিলেন না কাম্বলে। তাতে ১ লক্ষের বেশি ভক্ত ছিল তাঁর। তবে কেন্দ্রীয় সরকারের নির্দেশে এ দেশে টিকটকে নিষেধাজ্ঞার পর ইনস্টাগ্রাম মাতাচ্ছেন তিনি। সেখানে তাঁর ভক্তসংখ্যা ১ লক্ষ ৬৮ হাজারের বেশি।

সংবাদমাধ্যমের কাছে কাম্বলে জানিয়েছেন, ছোটবেলা থেকেই নাচের নেশা ছিল। তবে মধ্যবিত্ত সংসারে রুজিরোজগারের তাগিদে মুম্বই পুলিশের চাকরি নেন। তাঁর দাদা অবশ্য নাচকেই পেশা হিসাবে বেছে নিয়েছেন। কোরিয়োগ্রাফিও করেন তিনি।

Advertisement

সাংসারিক দায়িত্ব সামলাতে পুলিশে চাকরি শুরু করলেও ছোটবেলার নেশা ছাড়তে পারেনি কাম্বলে। সমাজমাধ্যমের একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, রণবীর সিংহের সঙ্গে নিপুণ ভঙ্গিতে নাচের তালে তাল মেলাচ্ছেন। সে ভিডিয়োটি ৭৯ হাজারের বেশি মানুষের পছন্দ হয়েছে। জনপ্রিয়তায় জোয়ারে ভেসে বলিউডি অনুষ্ঠানেও আমন্ত্রণ পেয়েছেন কাম্বলে। তাঁর পোস্ট করা অন্য একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, কোরিয়োগ্রাফার ফারহা খান এবং কমেডিয়ান ভারতী সিংহের সঙ্গে এক মঞ্চে নাচছেন কাম্বলে।

জনপ্রিয়তার পাশাপাশি সমালোচনাও শুনতে হয়েছে কাম্বলেকে। পুলিশের চাকরির সঙ্গে এ সব করা কেন? এ প্রশ্নও উঠেছে। কাম্বলের অবশ্য দাবি, কনস্টেবলের দায়িত্ব অবহেলা করেন না। অবসর পেলে তবেই নাচের ভিডিয়ো তৈরি করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন