Pakistan

ট্রাফিক কেসে ফেঁসে ক্রুদ্ধ! রাগে পুলিশকর্মীর উপর দিয়ে গাড়ি চালিয়ে দিলেন পাক-মহিলা!

ঘটনাটি ঘটেছে পাকিস্তানেরই কোনও একটি টোল প্লাজায়। ভিডিয়োটি যিনি পোস্ট করেছেন, তিনি জানিয়েছেন, ওই মহিলা পাক সমাজের উচ্চবর্গীয় সম্প্রদায়ের মানুষ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৮:৩০
Share:

—প্রতীকী চিত্র।

অতিদ্রুত গতিতে গাড়ি চালানোর জন্য পাকিস্তানের এক মহিলাকে ট্রাফিক কেস দিয়েছিল পুলিশ। তার পরে ওই মহিলা যা করলেন, তার ভিডিয়ো দেখে তাজ্জব সকলে। দেখা গেল, গাড়ির সামনে দাঁড়িয়ে থাকা ট্রাফিক পুলিশের উপর দিয়েই সজোরে গাড়ি চালিয়ে বেরিয়ে গেলেন তিনি!

Advertisement

ঘটনাটি ঘটেছে পাকিস্তানেরই কোনও একটি টোল প্লাজায়। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি যিনি পোস্ট করেছেন, তিনি জানিয়েছেন, ওই মহিলা পাক সমাজের উচ্চবর্গীয় সম্প্রদায়ের মানুষ। টোল প্লাজায় উপস্থিত পুলিশেরা তাঁকে দাঁড় করিয়ে ট্রাফিক আইন ভাঙার টিকিট ধরানোয় তিনি যারপরনাই অসন্তুষ্ট হন। পুলিশের সঙ্গে ঝগড়া শুরু করেন তিনি। এর পরে আচমকাই তাঁর গাড়িতে স্টার্ট দিয়ে লহমায় গাড়ি চালিয়ে বেরিয়ে যান সেখান থেকে।

তাঁর গাড়ির সামনেই দাঁড়িয়েছিলেন এক ট্রাফিক পুলিশ কর্মী। গাড়ির ধাক্কায় তিনি হাত বিশেক দূরে ছিটকে পড়েন। সৌভাগ্যবশত রাস্তার এক পাশে পড়ে যাওয়ায় বড় দুর্ঘটনা ঘটেনি। তবে শারীরিক আঘাত লাগে ওই পুলিশ কর্মীর। প্রায় সঙ্গে সঙ্গেই ট্রাফিক পুলিশের একটি গাড়িকে পিছু ধাওয়া করতে দেখা যায় ধাক্কা দিয়ে চলে যাওয়া গাড়িটিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন