Pathaan

পর্দায় ‘বেশরম’ পাঠান, সামনে আচমকাই লাফ দিয়ে নেমে এল দুই ভক্ত! তার পর...

ইনস্টাগ্রামে ভিডিয়োটি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সিনেমা হলের মাঝখানেই পর্দার পাঠানের থেকে সবার মনযোগ নিজেদের দিকে টেনে নিচ্ছেন দুই যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৯:১০
Share:

বেশরম গানের দৃশ্যে শাহরুখ-দীপিকার নাচের প্রতিটি ভঙ্গি হুবহু নকল করতে দেখা যায় তাদের। ছবি: সংগৃহীত।

বক্স অফিসে নতুন রেকর্ড ছোঁবে পাঠান— এই আশায় কর গুনতে শুরু করেছেন শাহরুখ খানের ভক্তরা। তবে সব ভক্তের ভালবাসার প্রকাশ সমান নয়। কেউ কেউ নিজেরাই পাঠানকে নিয়ে নতুন রেকর্ড গড়তে মত্ত। তেমনই দুই ভক্তের কাণ্ডকারখানা আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

Advertisement

ইনস্টাগ্রামে প্রকাশ হয়েছে তাঁদের একটি ভিডিয়ো। ভিডিয়ো রেকর্ড করা হয়েছে একটি প্রেক্ষাগৃহের ভিতরে। অন্ধকার হলে পর্দায় চলছিল ‘পাঠান’। ফুটে ওঠে ‘বেশরম’ গানের দৃশ্যও। কিন্তু শাহরুখ এবং দীপিকা পাড়ুকোনের নাচ শুরু হতেই দর্শকাসন থেকে লাফ দিয়ে পর্দার সামনে চলে আসেন দুই ভক্ত। তার পর শাহরুখের গানের সঙ্গেই শুরু হয় তাদের নাচ। পর্দার শাহরুখকে ছেড়ে দর্শকের চোখ আটকে যায় দুই যুবকের উপরেই।

বেশরম গানের দৃশ্যে শাহরুখ-দীপিকার নাচের প্রতিটি ভঙ্গি হুবহু নকল করতে দেখা যায় তাদের। সেই নিখুঁত নাচেই মুগ্ধ হয়েছেন নেট ব্যবহারকারীরা। ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় দশ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন