Viral Video

সেলে ‘মাইসোর সিল্ক’ কেনা নিয়ে চুলোচুলি দুই মহিলার! রণক্ষেত্রে পরিণত হল শাড়ির দোকান

টুইটারে ভাইরাল হওয়া ওই ভিডিয়ো ‘আরবৈদ্য২০০০’ নামের একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। টুইটে উল্লেখ রয়েছে, দুই মহিলার মধ্যে ঝামেলার সূত্রপাত একটি ‘মাইসোর সিল্ক’ কেনা নিয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৭:৩৮
Share:

ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, প্রথমে শাড়ি নিয়ে এক প্রস্থ টানাটানি হওয়ার পর এক জন অপর জনের উপর চড়াও হন। ছবি: টুইটার।

সেল চলছিল বেঙ্গালুরুর মালেশ্বরমের একটি শাড়ির দোকানে। দোকানের মধ্যে মহিলাদের ভিড়ে তিলধারণের জায়গা পর্যন্ত নেই। তার মধ্যেই একটি শাড়ি নিয়ে রণক্ষেত্রে পরিণত হল দোকান। একই শাড়ি নিয়ে চুলোচুলি করতে দেখা গেল দুই মহিলাকে। একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

টুইটারে ভাইরাল হওয়া ওই ভিডিয়ো ‘আরবৈদ্য২০০০’ নামের একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। টুইটে উল্লেখ রয়েছে, দুই মহিলার মধ্যে বাগ্‌বিতণ্ডার সূত্রপাত একটি ‘মাইসোর সিল্ক’ শাড়ি কেনা নিয়ে। দোকানে ওই রঙের একটিই ‘মাইসোর সিল্ক’ ছিল। দুই মহিলারই নজর ছিল ওই শাড়িতে। প্রথমে শাড়িটি নিয়ে টানাহেঁচড়া করার পর দু’জনের মধ্যে রীতিমতো মারপিট লাগে।

ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, প্রথমে শাড়ি নিয়ে এক প্রস্থ টানাটানি হওয়ার পর এক জন অপর জনের উপর চড়াও হন। ছেড়ে কথা বলেননি দ্বিতীয় মহিলাও। এর পর দু’জনেই একে অপরের চুল ধরে টানতে শুরু করেন। এক জনের কাপড় ধরেও টানতে থাকেন অপর জন। এর পর ওই দোকানে উপস্থিত কয়েক জনের মধ্যস্থতায় তাঁদের লড়াই থামে।

Advertisement

টুইটারে ভাইরাল হওয়ার পর ওই ভিডিয়ো নিয়ে অনেক ব্যবহারকারী মজার মজার মন্তব্য করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন